রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




‘ফিলিস্তিনে ইসরায়েলি আক্রমণ বন্ধে বিশ্বের সকল মুসলিম ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করুন’

ISLAMI ANDULON PHOTO 02 - BD Sylhet News




নিরীহ ফিলিস্তিনীদের উপর অবৈধ ইসরায়েলী আগ্রাসনের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে শুক্রবার (১৩ অক্টোবর) বাদ জুময়া নগরীর কোর্ট পয়েন্টে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এলএল.বি।

মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান বলেন, ফিলিস্তিনে মুসলমানদের প্রথম কিবলা আল আকসাসহ একাধিক নবী রাসুলদের সমাধি ও স্মৃতিবিজড়িত স্থান রয়েছে, ইসরায়েলী সন্ত্রাসীরা আল আকসা, গাজাসহ ফিলিস্তিনের বিভিন্ন এলাকায় বার বার অন্যায়ভাবে হামলা করে আসছে। এতে নারী, শিশু, বৃদ্ধসহ নিরীহ মুসলমানরা নির্যাতিত হচ্ছে। গত কয়েক দিন যাবত তাদের নির্যাতন যেন ভয়াবহ রূপ ধারণ করছে। এই হামলা বন্ধ না হলে বিশ্বের সকল মুসলমান ঐক্যবদ্ধ হয়ে ইসরায়েলী সন্ত্রাসীদেরকে প্রতিরোধ করে ফিলিস্তিনের মুসলমানকে স্বাধীন করা হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নযীর আহমদ, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান, নগর প্রচার ও দাওয়াহ্ বিষয় সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক জাবেদ আহমদ,অর্থ সম্পাদক মাওলানা মুহিবুর রহমান রনি, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফিজ মাওলানা সুলাইমান শাহী, জেলা সদস্য মাওলানা রহুল আমিন,সদর উপজেলা সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম আনসারী, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা বদরুল হক, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, মহানগর সভাপতি জাকির হুসাইন, সাধারণত সম্পাদক রায়হান আজমল, ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুহাম্মাদ আরিফুল ইসলাম শামিম, নগর সভাপতি মুহাম্মাদ মকবুল হোসাইন, জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলবাব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ফয়সাল আহমদসহ জেলা মহানগর ও সহযোগী সংগঠনের সর্বস্তরের দায়িত্বশীলবৃন্দ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD