বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৭:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে তৃণমূল বিএনপির ১৮ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ শিক্ষাক্রম নিয়ে ফেসবুকে সমালোচনা, ৪ শিক্ষক গ্রেফতার জামালগঞ্জে নিষিদ্ধ জাল পুড়ালো উপজেলা প্রশাসন সিলেটে মাদক মামলায় তিন আসামির যাবজ্জীবন কারাদণ্ড উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শফিক চৌধুরী লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৪৩ বাংলাদেশি সুনামগঞ্জে স্ত্রীকে খুনের দায়ে স্বামীর মৃত্যুদণ্ড আ. লীগ আবারও বিজয়ী হয়ে সরকার গঠন করবে: আশাবাদী পররাষ্ট্রমন্ত্রী বুধ ও বৃহস্পতিবার অবরোধ, হরতাল সফলে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল সিলেটে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি চেক বিতরণ সম্পন্ন শ্রী শ্রী হরি-গুরুচাঁদ মতুয়া মিশন সিলেট বিভাগের উদ্যোগে শুভ নবান্ন উৎসব ১লা ডিসেম্বর হবিগঞ্জে চলন্ত ট্রাকে আগুন দিলো দুর্বৃত্তরা সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন সেলিম আহমেদ মোমেনের সঙ্গে প্রার্থী হচ্ছেন মিসবাহ দুই ম্যাচের দায়িত্ব পেয়ে ‘ধোনি’র মতো অধিনায়ক হতে চান শান্ত




‘ফিলিস্তিনে ইসরায়েলি আক্রমণ বন্ধে বিশ্বের সকল মুসলিম ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করুন’

ISLAMI ANDULON PHOTO 02 - BD Sylhet News




নিরীহ ফিলিস্তিনীদের উপর অবৈধ ইসরায়েলী আগ্রাসনের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে শুক্রবার (১৩ অক্টোবর) বাদ জুময়া নগরীর কোর্ট পয়েন্টে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এলএল.বি।

মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান বলেন, ফিলিস্তিনে মুসলমানদের প্রথম কিবলা আল আকসাসহ একাধিক নবী রাসুলদের সমাধি ও স্মৃতিবিজড়িত স্থান রয়েছে, ইসরায়েলী সন্ত্রাসীরা আল আকসা, গাজাসহ ফিলিস্তিনের বিভিন্ন এলাকায় বার বার অন্যায়ভাবে হামলা করে আসছে। এতে নারী, শিশু, বৃদ্ধসহ নিরীহ মুসলমানরা নির্যাতিত হচ্ছে। গত কয়েক দিন যাবত তাদের নির্যাতন যেন ভয়াবহ রূপ ধারণ করছে। এই হামলা বন্ধ না হলে বিশ্বের সকল মুসলমান ঐক্যবদ্ধ হয়ে ইসরায়েলী সন্ত্রাসীদেরকে প্রতিরোধ করে ফিলিস্তিনের মুসলমানকে স্বাধীন করা হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নযীর আহমদ, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান, নগর প্রচার ও দাওয়াহ্ বিষয় সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক জাবেদ আহমদ,অর্থ সম্পাদক মাওলানা মুহিবুর রহমান রনি, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফিজ মাওলানা সুলাইমান শাহী, জেলা সদস্য মাওলানা রহুল আমিন,সদর উপজেলা সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম আনসারী, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা বদরুল হক, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, মহানগর সভাপতি জাকির হুসাইন, সাধারণত সম্পাদক রায়হান আজমল, ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুহাম্মাদ আরিফুল ইসলাম শামিম, নগর সভাপতি মুহাম্মাদ মকবুল হোসাইন, জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলবাব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ফয়সাল আহমদসহ জেলা মহানগর ও সহযোগী সংগঠনের সর্বস্তরের দায়িত্বশীলবৃন্দ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD