রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




নবীগঞ্জে পুলিশের অভিযানে ৫ জন গ্রেফতার

7 4 - BD Sylhet News




নবীগঞ্জ প্রতিনিধি :  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে চোলাই মদসহ ২ জন, চুরির মামলায় ২ জন ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১জন আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ অক্টোবর) দুপুরে নবীগঞ্জ থানা পুলিশ গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়-মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানা পুলিশ নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের হলিমপুর গ্রামের সুজন রবি দাসের বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে। এসময় ১০লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং ৮০ লিটার চোলাই মদ তৈরির উপকরণসহ ওই গ্রামের কালিচরণ দাসের ছেলে সুজন রবি দাস(৪২), মতিলাল রবি দাসের ছেলে লিটন রবি দাস(২৬)কে গ্রেফতার করা হয়। পরে সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নবীগঞ্জ থানার মামলা নং-০৫ দায়ের করা হয়। মঙ্গলবার রাতেই নবীগঞ্জ থানার চুরির মামলায় নবীগঞ্জ পৌরসভার রাজনগর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের মৃত আখিল মিয়ার ছেলে মোঃ রুয়েল মিয়া(২২) ও অভয়নগর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের কুদরত আলীর ছেলে মোঃ শাফি আহমদ(২১) কে গ্রেফতার করা হয়।

ওইদিন রাতেই নবীগঞ্জ থানার একদল পুলিশ দুর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে সিআর-৫২২/২৩ মামলার গ্রেফতার পরোয়ানা ভুক্ত পলাতক আসামী দুর্গাপুর গ্রামের আলাল উদ্দিন ছেলে আইন উদ্দিনকে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী বলেন-গভীর রাতে অভিযান চালিয়ে চোলাই মদসহ ২ জন, চুরির মামলার পলাতক আসামী ২জন ও আদালতের গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৫জন আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD