রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




যাদুকাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, দুটি ড্রেজার মেশিন জব্দ

370132027 859542288763527 8590361843121857356 n - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানকালে ২টি ড্রেজার মেশিন জব্দ শেষে আগুনে ভষ্মিভূত করে দিলেন ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, অবৈধ ড্রেজার মেশিন দিয়ে যাদুকাটা নদীর তীর কেটে অবাধে বালু উত্তোলন করে আসছে প্রভাবশালী একটি চক্র। এমন খবর পেয়ে তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান রনি ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন।

এসময় দিন-দুপুরে অবাধে নদীর তীর কেটে বালু উত্তোলনের দায়ে ২টি ড্রেজার মেশিন জব্দ করেন। পরে স্থানীয়দের উপস্থিতিতে অবৈধ এসব ড্রেজার মেশিন আগুনে ভষ্মিভূত করা হয়।

বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক মো. আসাদুজ্জামান রনি জানান, সুনামগঞ্জের সীমান্ত নদী যাদুকাটা হচ্ছে সরকারের রাজস্ব আদায়ের অন্যতম মাধ্যম। সেই নদীতে বে-আইনিভাবে কোনো অপতৎপরতা হতে দেবে না উপজেলা প্রশাসন। প্রশাসনের এই চৌকস কর্মকর্তা আরও বলেন, অপরাধীরা যতই ক্ষমতাধর হোক না কেন তাদেরকে আইনের আওতায় নিয়ে আসতে বদ্ধপরিকর তাহিরপুর উপজেলা প্রশাসন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD