শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




রিয়েলমির ফোন পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য ছাড়ে

IMG 20231010 WA0011 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আবারও ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফার। এখন রিয়েলমি সি৫৫ (৬জিবি/১২৮জিবি) ফোন কেনা যাবে ১ হাজার টাকা ছাড়ে মাত্র ১৯ হাজার ৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য) এবং রিয়েলমি সি৫১ (৪জিবি/৬৪জিবি) ২ হাজার টাকা কমে মাত্র ১৩ হাজার ৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)। অফারটি পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে।

প্রাণবন্ত ছবি তোলার জন্য সি৫৫ ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরাসহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। নিরবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতার জন্য রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জার ও ৫ হাজার এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এ ছাড়া, প্রাকৃতিক উপাদান দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা সানশাওয়ার ডিজাইন ডিভাইসটি ব্যাবহারকারীদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। এই ফোন সানশাওয়ার ও রেইনি নাইট এই দুইটি রঙে পাওয়া যাচ্ছে।

সুন্দর ছবি তোলার জন্য রিয়েলমি সি৫১ ফোনে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসহ ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা। সারাদিন চিন্তাবিহীনভাবে ফোন ব্যবহার চালিয়ে যেতে এই ডিভাইসে আছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ ও ৫ হাজার এমএএইচ ব্যাটারি। এ ছাড়া, ৬৪জিবি স্টোরেজ এবং ডায়নামিক র‌্যাম এক্সপ্যানশন টেকনোলজির সাহায্যে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা।

যেকোনো অনলাইন ও অফলাইন রিয়েলমি স্টোরে উপভোগ করা যাবে এই অফার। স্মার্টফোন সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে তাদের ওয়েবসাইটে- https://www.realme.com/bd/realme-c55

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD