রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




বিএনপি সরকারের আমলে দেশে কোনো মানুষ শান্তিতে ছিলো না: ভিপি শামীম

003 copy - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি বলেছেন, বিএনপি সরকারের আমলে দেশে কোনো মানুষ শান্তিতে ছিলো না। মা-বোনেরা নিশ্চিন্তে বাইরে বেরোতে পারতো না।

ছিনতাই-রাহাজানি বেড়ে গিয়েছিলো। অপরদিকে, আওয়ামী লীগ সরকারের আমলে মানুষ অনেক শান্তিতে আছে। মা-বোনেরা রাত্রিবেলায়ও নিশ্চিন্তে বাইরে বেরোতে পারছে। বাজার-হাট ও চাকুরীতে যেতে পারছে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশে অভ‚তপূর্ব উন্নয়ন হয়েছে যা আর কোনো সরকার করতে পারেনি। মেট্রোরেল থেকে শুরু করে নদীর তলদেশে ট্যানেল হয়েছেÑ যা কেউ কল্পনাও করতে পারেনি।

সোমবার (৯ অক্টোবর) বিকালে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতির বক্তব্য দানকালে শামীম আহমদ ভিপি উপরোক্ত কথাগুলো বলেন।

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশের আহবান করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এরই অংশ হিসেবে সিলেট জেলা যুবলীগ এই কর্মসূচি পালন করে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন, মনোজ কাপালি মিন্টু, শামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, সুজেল আহমদ তালুকদার, শহিদুল ইসলাম টিপু সুলতান, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, পরিবেশে বিষয়ক সম্পাদক ফজলুর রহমান জসিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, উপ-দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ, মনিরুল হক পিনু, সহ-সম্পাদক আব্দুল মান্নান দুলিল, এম এ কাইয়ুম, মহিউদ্দিন মহি, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ, মো. এমাদ উদ্দিন, শাহিদুর রহমান শাহেদ, কাজী সাজু, মো. মুমিনুল ইসলাম, সদস্য জুবায়ের আহমদ, ইঞ্জিনিয়ার আলী আশরাফ মামুন, মো. সাইদুল ইসলাম, আনছার উদ্দিন, সুরঞ্জিত দেব বাপ্টু, অ্যাডভোকেট রাশেদ পারভেজ লাভলু, সালেহ আহমদ, রুনেল আহমদ, কানাইঘাট উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হক প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD