রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




কোহলি-রাহুলের ফিফটিতে বিপর্যয় সামনে ছুটছে ভারত

virat Rahul samakal 6522c7092724a - BD Sylhet News
India's Virat Kohli (L) and KL Rahul bump their fists during the 2023 ICC Men's Cricket World Cup one-day international (ODI) match between India and Australia at the MA Chidambaram Stadium in Chennai on October 8, 2023. (Photo by R.Satish BABU / AFP) / -- IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE --




স্পোর্টস ডেস্ক : স্পিনের ফাঁদে ফেলে অস্ট্রেলিয়াকে ১৯৯ রানে অলআউট করেছে ভারত। জবাব দিতে নেমে ২ রানে ৩ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে যায় তারা। তিনে নামা বিরাট কোহলি ও পাঁচে নামা কেএল রাহুল ফিফটি করে ওই বিপর্যয় সামালে নিয়েছেন।

ভারত ২৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৬ রান তুলে ফেলেছে। শুরুতে জীবন পাওয়া বিরাট কোহলি ৫৯ রানে খেলছেন। তার সঙ্গী কেএল রাহুল করেছেন ৫১ রান। তাদের জুটি থেকে এসেছে ১১৪ রান।

এর আগে ওপেনার রোহিত শর্মা ও ইশান কিশান শূন্য করে ফিরে গেছেন। ২ রানে ২ উইকেট হারায় ভারত। পরে চারে নামা শ্রেয়াস আয়ারও শূন্য করে সাজঘরের পথ ধরেন।

শুরুতে টস জিতে ব্যাট করা অস্ট্রেলিয়ার হয়ে ডেভিড ওয়ার্নার ৫২ বলে ৪১ রান করেন। স্মিথ খেলেন ৭১ বলে ৪৬ রানের ইনিংস। পরে চারে নামা মার্নাস লাবুশানে ২৭ রান করেন। শেষে প্যাট কামিন্স ১৫ ও মিশেল স্টার্ক ২৮ রানের ইনিংস খেললে দুইশ’ রানের লক্ষ্য দাঁড় করাতে পারে অস্ট্রেলিয়া।

ভারতের হয়ে বাঁ-হাতি স্পিনার রবিন্দ্র জাদেজা তিনটি এবং স্পিনার কুলদীপ যাদব ও পেসার জাসপ্রিত বুমরাহ দুটি করে উইকেট দখল নিয়েছেন। হার্ডিক পান্ডিয়া, মোহাম্মদ সিরাজ ও রবিশচন্দন অশ্বিন একটি করে উইকেট নিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD