রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেটে চোরাইকৃত মালামাল উদ্ধার, গ্রেফতার ৪

387734934 841074024138679 4111842165283265767 n - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমায় সিএনজিচালিত অটোরিকশা ও একটি প্রাথমিক বিদ্যালয়ের মালামাল চুরির ঘটনায় পৃথক অভিযানে ৪ জনকে আটক করেছে পুলিশ।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো: শামসুদ্দোহা, পিপিএম, এসআই(নিঃ)/ রাহুল দেবনাথ, এসআই(নিঃ) মোঃ আতিকুর রহমান এবং সঙ্গীয় ফোর্সবৃন্দ অভিযান পরিচালনায় করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মো. মোশাহিদ (৩৮), শাহ আলম (৩২), মো. সুমন মিয়া (১৯) ও আল আমিন (২৬)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, শুক্রবার দিবাগত (৭ অক্টোবর) রাত ২টার দিকে দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর গ্রামের সোনাফর মিয়ার গ্যারেজের দরজার তালা ভেঙে মো. সবুজ রানা নামের একজনের অটোরিকশা চুরি হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে পরদিন দক্ষিণ সুরমা থানাপুলিশের একটি টিম হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থেকে অটোরিকশা চোর চক্রের সদস্য মোশাহিদকে আটক করে। এসময় তার কাছ থেকে সবুজ রানার চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। পরে মোশাহিদের দেওয়া তথ্যমতে তার সহযোগী শাহ আলমকে দক্ষিণ সুরমার লাউয়াই এলাকা থেকে আটক করে পুলিশ।

অপরদিকে একই রাতে দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়। পরে দক্ষিণ সুরমা থানাপুলিশ অভিযান চালিয়ে এ চুরির সঙ্গে জড়িত সুমন ও আল আমিনকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে বিদ্যালয়ের চুরি হওয়া ১টি টিভি, ১টি ল্যাপটপ, ১টি প্রজেক্টর, ১০টি সিলিং ফ্যান, ১টি গ্যাস সিলিন্ডার চুলা, ১টি পানির ফিল্টার, ১০টি ব্যাকআপ লাইট, ২টি স্পিকার, শিশুদের খেলনা, ১টি সৌর বিদ্যুতের ফ্যান, ৮টি জায়নামাজ, ৬সেট ইউনিফর্মসহ অন্যান্য জিনিসপত্র উদ্ধার করে পুলিশ।

আটক ৪ চোরকে রবিবার আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD