শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




সিলেটে ৬টি ওয়ার্ডে কমিটি ঘোষণার ২৪ ঘণ্টার মাথায় স্থগিত

CompressJPEG.Online 1 150kb 7031 - BD Sylhet News




সিলেটে নগরীর ছয়টি ওয়ার্ডে আহ্বায়ক কমিটি ঘোষণা করার ২৪ ঘণ্টার মাথায় তা স্থগিত ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় বিষয়টি নিশ্চিত করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন।

তিনি বলেন, ‘নেত্রীর আদেশ শিরোধার্য। তার আদেশ অমান্য করার প্রশ্নই আসে না। বিষয়টি আমাদের জানা ছিল না। কেন্দ্র থেকে জানানোর সঙ্গে সঙ্গে আমরা স্থগিত করেছি।’

দলীয় সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েক মাস আগে ঘোষণা দিয়েছেন-নির্বাচনের আগে আর কোনো সাংগঠনিক কমিটি ঘোষণা না করতে। কিন্তু প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা ‘উপেক্ষা’ করে শুক্রবার সিলেট মহানগর আওয়ামী লীগের আওতাধীন ২৮,২৯, ৩০,৪০, ৪১ ও ৪২ নম্বর ওয়ার্ড কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কের নাম ঘোষণা করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

এরপর থেকেই দলীয় নেতা-কর্মীদের মধ্যে আলোচনা সমালোচনা শুরু হয় এবং আওয়ামী লীগের হাইকমান্ড ক্ষুব্ধ হন। পরে তড়িঘড়ি করে এই ছয়টি কমিটি স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান এক বিজ্ঞপ্তিতে জানান, সিলেট মহানগর আওয়ামী লীগের আওতাধীন নবগঠিত ১৫টি ওয়ার্ডের কমিটি গঠনের জন্য বিগত দিনে জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছিল। এসব দাখিলকৃত ব্যক্তিবর্গের জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই শেষে ওয়ার্ড কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়।

গত শুক্রবার ছয়টি ওয়ার্ডের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ইতিমধ্যে কেন্দ্রীয় সিদ্ধান্তের বিষয়ে অবগত হওয়ায় ঘোষিত ওই ছয়টি ওয়ার্ডসহ অবশিষ্ট ৯টি ওয়ার্ড কমিটির গঠন প্রক্রিয়া আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত স্থগিত ঘোষণা করা হলো। মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের নির্দেশে এই বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD