রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেটে চা বাগানে টিলা ধসে স্কুল ছাত্রীর মৃত্যু

tila dhosh samakal 629d9c080974b - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : সিলেটে সদরে অতিবৃষ্টির কারণে চা বাগানের টিলা ধসে অর্চনা ছত্রী নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (৭ অক্টোবর) ভোরে ঘুমন্ত অবস্থায় বাড়ির ওপর টিলার মাটি ধসে পড়লে শিশুটি চাপা পড়ে মারা যান।

অর্চনা ছত্রী (১১) নামে খাদিমনগর ইউনিয়নের খাদিম চা বাগানের বুলবুল ছত্রীর মেয়ে।

খাদিমনগর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সদস্য আতাউর রহমান জানান, টানা বৃষ্টির কারণে টিলার মাটি ধসে ঘুমন্ত শিশু অর্চনাকে চাপা দিলে সে মারা যায়। স্থানীয়রা মাটির নিচ থেকে বুলবুল ছত্রী, তার স্ত্রী এবং চার বছরের এক শিশুকে উদ্ধার করে। তবে এ সময় শিশু অর্চনাকে পাওয়া যাচ্ছিল না। প্রায় দুই ঘণ্টা পর তাকে ঘরের মধ্যে মাটিচাপা পড়া অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা।

সিলেট সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাছরীন আক্তার বলেন, ‘সিলেটে দুই দিন ধরে অতিবৃষ্টির ফলে টিলা এবং এর পাদদেশে বসবাসকারীদের সতর্ক করা হচ্ছিল। এ জন্য একাধিকবার মাইকিং করা হয়েছে। আজও মাইকিং করা হচ্ছে। ভোররাতে টিলার মাটি ধসে এক শিশু মারা গেছে। খবর পেয়ে আমি, উপজেলা চেয়ারম্যান এবং স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে মৃত শিশুর বাড়িতে গিয়েছিলাম। এ সময় প্রাথমিকভাবে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে। আরও ১০ হাজার টাকা সহায়তা দেওয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD