শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সাকিব-মিরাজের ঘূর্ণিতে ১৫৬ রানে অলআউট আফগানিস্তান

Untitled 4 copy 1 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : সাকিব-মিরাজের ঘূর্ণিতে ১৫৬ রানে অলআউট হয়েছে আফগানিস্তান। জবাব দিতে নেমে শুরুতে দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। তিনে নামা মেহেদী মিরাজ ও চারে নামা নাজমুল শান্ত ৯৭ রানের জুটি গড়ে ওই ধাক্কা সামলে দেন। পরে ফিফটি করে ফিরেছেন মিরাজ।

বাংলাদেশ ২৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২৬ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা নাজমুল শান্ত ৪৩ রানে খেলছেন। তার সঙ্গী সাকিব আল হাসান। এর আগে লিটন দাস ১৩ রানে বোল্ড হয়েছেন। তরুণ ওপেনার তানজিদ তামিম ৫ রান করে রান আউট হয়েছেন। মিরাজ ৭৩ বলে পাঁচ চারের শটে খেলেছেন ৫৭ রানের ইনিংস।

এর আগে টস হেরে আগে ব্যাট করতে নেমে শুরুতে চড়াও হন দুই আফগান ওপেনার। পেসাররা সুবিধা করতে না পারায় ইনিংসের সপ্তম ওভারে আক্রমণে আসেন অধিনায়ক সাকিব। এসেই দলকে ব্রেক থ্রু দেন। ইব্রাহিম জাদরানকে তুলে নেন দলের ৪৭ রানে। তিনি খেলেন ২২ রানের ইনিংস। এরপর রহমত শাহকে (১৮) তুলে নেন সাকিব।

দুই উইকেট হারানোর পর দলকে টানছিলেন রহমানুল্লাহ গুরবাজ ও হাসমতউল্লাহ শহীদি। তাকে ১৮ রানে তুলে নেন মিরাজ। এরপর দলীয় ১১২ রানে গুরবাজকে ক্যাচে পরিণত করে মুস্তাফিজ। ৬২ বলে ৪টি চারের সঙ্গে এক ছক্কায় ৪৭ রান করেন তিনি।

আফগানিস্তানের পরের ব্যাটাররা আর সুবিধা করতে পারেননি। শেষ দিকে আজমতুল্লাহ ওমরজাই ২০ বলে চারটি চারে ২২ রান করেন। তাদের মিডল ও লোয়ার মিডলের আর কেউ ১০ রানের ঘরে ঢুকতে পারেননি।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ তিনটি করে উইকেট নিয়েছেন সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ। দুইটি উইকেট দখল করেন বাঁ-হাতি পেসার শরিফুল ইসলাম। একটি করে উইকেট নেন পেসার তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD