রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




ছাতকে খুন হওয়া শিশু ইভার মাথা উদ্ধার

386987895 895879685590769 2781670659189604380 n - BD Sylhet News




ছাতক প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকে খুন হওয়া তৃতীয় শ্রেণির ছাত্রী শিশু ইভা আক্তারের (৮) দেহ থেকে বিচ্ছিন্ন মাথার অংশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের লিটন মিয়ার ধান ক্ষেত থেকে ওই শিশুর মাথা উদ্ধার করা হয়।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক।

তিনি জানান, ২ দিনের বিশেষ অভিযানের পর আজ (শুক্রবার) সন্ধ্যায় মাথাটি উদ্ধার করা হয়েছে। এ খুনের সঙ্গে জড়িতদের আটকে অভিযান চালাচ্ছে পুলিশ। শীঘ্রই ধরা পড়বে।

প্রসঙ্গত, বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের মুশাহিদ আলীর মেয়ে ইভা বাড়ির পার্শ্ববর্তী একটি দোকানের যাওয়ার জন্য বাড়ি থেকে বাহির হয়ে নিখোঁজ হয়। তার কয়েক ঘন্টা পরে ধানের জমিতে মাথাবিহীন বিবস্ত্র অবস্থায় ইভার লাশ পাওয়া যায়। স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD