রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




জাবেদ আহমদ একজন বিনয়ী মানবিক মানুষের প্রতিচ্ছবি: মুহিত চৌধুরী

IMG 20231006 WA0097 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী বলেছেন, জাবেদ আহমদ একজন বিনয়ী মানবিক মানুষের প্রতিচ্ছবি। প্রবাসের শত ব্যস্ততার মধ্যে তিনি ভুলে যাননি দেশ মাটি ও মানুষকে। তিনি নীরবে মানুষের দুঃসময়ে পাশে থাকেন। ইসলাম ধর্মে যেভাবে গোপনে দানের কথা বলা আছে, জাবেদ আহমদ দান করেন সেভাবে। তাঁর এই নীরব কর্ম ইহকাল এবং পরকালে কল্যাণ নিয়ে আসবে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাত সাড়ে আটটায় সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রবাসী সদস্য ও সাবেক কার্যকরী পরিষদের সদস্য নিউইর্য়কের তরূণ ব্যবসায়ী জাবেদ আহমদের সম্মানে আয়োজিত প্রীতি সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাবেদ এক ‘সম্ভ্রান্ত’ পরিবারের সন্তান। তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও দানশীল তাই একটি ট্রাস্ট গঠন করে সমাজে বঞ্চিত মানুষের পাশে দাঁড়াবার পরামর্শ দেন মুহিত চৌধুরী।IMG 20231006 WA0098 - BD Sylhet News

প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন, ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ সভাপতি মো: গোলজার আহমদ হেলাল, কোষাধ্যাক্ষ আব্দুল মুহিত দিদার, সহ সাধারণ সম্পাদক মো: তাওহীদুল ইসলাম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু, কার্যকার পরিষদ সদস্য আশীষ দে, মাহমুদ হোসেন খান।

আরো বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, আফরোজ খান, মো: কামাল আহমদ, মাজহারুল ইসলাম সাদী, মো: আলমগীর আলম,আব্দুল হাসিব,আবু জাবের, আব্দুল হান্নান, ময়নুল হাসান আবীর প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD