রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক আমাদের সময়ের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

AMADER SHOMOY POTRIKA PHOTO - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : সিলেটে বর্ণিল আয়োজনের মাধ্যমে দেশের অন্যতম শীর্ষ স্থানীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) মিলনায়তনে গতকাল বুধবার দুপুর ১২টায় আমাদের সময় প্রতিনিধি ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আবুল হোসেনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয় আনুষ্ঠানিকতা।

দৈনিক আমাদের সময় পত্রিকার ১৯তম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়। কেক কাটা শেষে ইমজার সভাপতি ও যমুনা টেলিভিশনের সিলেটের ব্যুরো চিফ মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে ও দৈনিক আমাদের সময় পত্রিকার ফটো সাংবাদিক আকরাম হোসেনের পরিচালনায় পত্রিকাটির পথচলা নিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরিফ বলেন, পত্রিকাটি গত ১৯বছরে এ দেশের কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আমাদের সময় পত্রিকা তার নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে দেশের সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি সহ অতিথিবৃন্দ পত্রিকাটির উত্তোরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) সাদেক কাওছার দস্তগীর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, ইমজার সাধারণ সম্পাদক ও এখন টিভির সিলেট ব্যুরো প্রধান গুলজার আহমদ, সিলেট চেম্বারের পরিচালক মুজিবুর রহমান মিন্টু, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা, ইমজার সাবেক সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও আশরাফুল কবির ।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক জৈন্তাবার্তার সম্পাদক ও ভোরের কাগজ সিলেটের ব্যুরো চিফ ফারুক আহমদ, ডিবিসি টেলিভিশন সিলেটের ব্যুরো চিফ প্রত্যুষ তালুকদার, সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও ডেইলি স্টারের স্টাফ ফটোগ্রাফার শেখ আশরাফুল ইসলাম নাসির, এসএমপির ইন্সপেক্টর শহিদুর রহমান, সময় টেলিভিশন সিলেটের স্টাফ রিপোর্টার শাহ শরীফ উদ্দিন, যমুনা টেলিভিশন সিলেটের স্টাফ রিপোর্টার নাবিল হোসেন, টেলিভিশন সাংবাদিক টুনু তালুকদার, ভোরের ডাকের সিলেট প্রতিনিধি আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুর রহমান মুক্তা, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি সোহরাব আহমদ, দৈনিক আমাদের সময় পত্রিকার বিজ্ঞাপন প্রতিনিধি সুলেমান আহমদ ও ফটো সাংবাদিক কৃতিশ তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD