রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




প্রেমিককে ভিডিও কলে রেখে কলেজছাত্রীর আত্মহত্যা

manik samakal 651d352a51705 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : মানিকগঞ্জে প্রেমিককে ভিডিও কলে রেখে বিলকিস আক্তার নামের এক কলেজছাত্রী গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার সকালে মানিকগঞ্জ পৌরসভার বৈতরা গ্রামে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার।

নিহত বিলকিস ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের হাটকুড়িয়া গ্রামের মো. বাবু মিয়ার মেয়ে। তিনি মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

বাড়ির মালিক মো. সুমন হোসেন জানান, প্রায় ৪ বছর আগে সদর উপজেলার জাগীর ইউনিয়নের মেঘশিমুল গ্রামের সোহেলের সঙ্গে বিয়ে হয় বিলকিসের। দেড় মাস আগে এইচএসসি পরীক্ষা দেওয়ার জন্য সেই ভাড়া বাসায় আসেন বিলকিস। এখান থেকেই পরীক্ষা দেন। ১০-১৫ দিন আগে স্বামীর পরিবারের লোকজন তাকে নিতে আসেন। কিন্তু তখন বিলকিস আর স্বামীর বাড়িতে যাবেন না বলে জানিয়ে দেন এবং বিবাহ বিচ্ছেদের কথাও জানান। তার সঙ্গে অন্য এক ছেলের সম্পর্ক রয়েছে বলে জানান ওই গৃহবধূ।

এ বিষয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বিলকিসের মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। মরদেহ উদ্ধারের সময় বিলকিসের মার সঙ্গে মোবাইল ফোনে কথা হয়। তিনি জানান, সিলেটের আসলাম নামে এক ছেলের সঙ্গে তার মেয়ের সম্পর্ক হয়। রাতে মোবাইল ফোনে তাদের দুজনের কথা হয়। একপর্যায়ে বিলকিস আসলামকে আত্মহত্যা হুমকি দেয়। এর পর আসলাম রাতেই তাকে জানিয়েছে, বিলকিস আত্মহত্যা করবে।

সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD