শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সুরমা নদীতে পাথরবোঝাই ট্রলার ডুবে নিখোঁজ ১

sunamgonj pic - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের সুরমা নদীতে পাথরবোঝাই ভলগেট ট্রলার ডুবে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। সোমবার (২ অক্টোবর) ভোরে জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের লালপুর গ্রামের পাশে সুরমা নদীতে এই ঘটনা ঘটে।

নিখোঁজ শওকত মিয়া (৪৫) তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের আনোয়ারপুর দক্ষিণকুল গ্রামের শামসুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, ‘মায়ের দোয়া’ নামের একটি ভলগেট লালপুর বাজার সংলগ্ন পাথর ভাঙানো একটি ক্রাসার মিল থেকে সিঙ্গেল পাথরবোঝাই করে অন্য জায়গায় নেয়ার জন্য প্রস্তুত ছিল। ঘটনার সময় ভোরে লালপুর থেকে ভলগেটটি ছেড়ে যাবার উদ্দেশে নদীর পাড় থেকে ভাসিয়ে ছিল। এ সময় ছুকানি (মাঝি) ভলগেট ট্রলারের ওপরে উঠে এবং ইঞ্জিনচালক ট্রলারের ভিতরে চলে যান। ইঞ্জিন চালাতে চালাতে হঠাৎ ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারের ওপরে থাকা ছুকানি মোকাররম চিৎকার দিয়ে নদীতে লাফ দেন। পরে তিনি (মোকাররম) সাঁতার কেটে তীরে উঠলেও ট্রলারের ভিতর থাকা ইঞ্জিনচালক শওকত মিয়া ভোলগেটের সাথেই ডুবে যান। এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো তিনি নিখোঁজ রয়েছেন বলে জানান স্থানীয়রা।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ পারভেজের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়েছি, পুলিশ পাঠানো হচ্ছে। বিস্তারিত পড়ে জানতে পারবেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD