মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




সুরমা নদীতে পাথরবোঝাই ট্রলার ডুবে নিখোঁজ ১

sunamgonj pic - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের সুরমা নদীতে পাথরবোঝাই ভলগেট ট্রলার ডুবে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। সোমবার (২ অক্টোবর) ভোরে জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের লালপুর গ্রামের পাশে সুরমা নদীতে এই ঘটনা ঘটে।

নিখোঁজ শওকত মিয়া (৪৫) তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের আনোয়ারপুর দক্ষিণকুল গ্রামের শামসুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, ‘মায়ের দোয়া’ নামের একটি ভলগেট লালপুর বাজার সংলগ্ন পাথর ভাঙানো একটি ক্রাসার মিল থেকে সিঙ্গেল পাথরবোঝাই করে অন্য জায়গায় নেয়ার জন্য প্রস্তুত ছিল। ঘটনার সময় ভোরে লালপুর থেকে ভলগেটটি ছেড়ে যাবার উদ্দেশে নদীর পাড় থেকে ভাসিয়ে ছিল। এ সময় ছুকানি (মাঝি) ভলগেট ট্রলারের ওপরে উঠে এবং ইঞ্জিনচালক ট্রলারের ভিতরে চলে যান। ইঞ্জিন চালাতে চালাতে হঠাৎ ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারের ওপরে থাকা ছুকানি মোকাররম চিৎকার দিয়ে নদীতে লাফ দেন। পরে তিনি (মোকাররম) সাঁতার কেটে তীরে উঠলেও ট্রলারের ভিতর থাকা ইঞ্জিনচালক শওকত মিয়া ভোলগেটের সাথেই ডুবে যান। এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো তিনি নিখোঁজ রয়েছেন বলে জানান স্থানীয়রা।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ পারভেজের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়েছি, পুলিশ পাঠানো হচ্ছে। বিস্তারিত পড়ে জানতে পারবেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD