সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




বিয়ে সম্পন্ন শাহরুখের নায়িকা, বিয়ের মঞ্চে কাঁদলেন বর

546 samakal 651a68e7d7d60 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : দ্বিতীয়বার বিয়ে করলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। শাহরুখ খানের সঙ্গে বলিউডে ‘রাইস’ সিনেমার জন্য সর্বাধিক পরিচিত এই অভিনেত্রী ব্যবসায়ী সেলিম করিমকে বিয়ে করেছেন। তাদের বিয়ের বেশ কিছু ছবি ও ভিডিও অনলাইনে প্রকাশ হয়েছে।

মাহিরার ম্যানেজার অনুশয় তালহা খান ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, সেলিমের চোখের জল মুছে দিচ্ছেন মাহিরা। সেলিমও মাহিরার দিকে এগিয়ে এসে তার ঘোমটা তুলে দেয়। আবেগাপ্লুত সেলিম মাহিরার কপালে চুমু দিয়ে তাকে জড়িয়ে ধরেন। এ সময় মাহিরাকেও আবেগপ্রবণ হতে দেখা যায়।

২০০৭ সালে ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে শৈশবের প্রিয়তম আলী আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা খান। তবে ২০১৫ সালে তাদের দাম্পত্য জীবনের সমাপ্তি ঘটে। এরপর ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে সম্পের্কে জড়ায় মাহিরা। গত বছর মাহিরা তার প্রেমের বিষয়টি প্রকাশ্যে আনেন।

মাহিরাকে সামনে নেটফ্লিক্স সিরিজ ‘জো বাঁচায় হ্যায় সাং সামৈত লো’তে দেখা যাবে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন ফাওয়াদ খান এবং সানাম সাইদ। ইতালি, যুক্তরাজ্য এবং পাকিস্তানে শুটিং সম্পন্ন হয়েছে সিরিজটির।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD