মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




সিলেটে ৩ মাসের শিশুর মৃত্যু নিয়ে তোড়পাড়, ঘুমিয়ে থাকা শিশুকে পুকুরে নিলো কে?

Screenshot 20230930 193408 AndroVid - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমার পালপুরে তিন মাসের এক শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শুক্রবার রাত ১১ টায় বাড়ির পাশের পুকুর থেকে সাহেরা জান্নাত নামে এই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এর প্রায় পাঁচ ঘন্টা আগে সন্ধ্যার দিকে বিছানায় ঘুমিয়ে থাকা অবস্থায় সাহেরা হারিয়ে যায় বলে অভিযোগ করেছে পরিবার।

সাহেরা জান্নাত নগরের ৪০নং ওয়ার্ডের মোগলবাজার থানাধীন পালপুর এলাকার হাফিজ আব্দুল কাইয়ুমের মেয়ে।

জানা যায়, তিনমাসের শিশু সাহেরা জান্নাতকে শুক্রবার সন্ধ্যায় তাকে বিছানায় ঘুম পারিয়ে বাথরুমে গিয়েছিলেন মা। ফিরে এসে দেখেন বিছানায় শিশু নেই। ঘরে ও আশপাশে অনেকে খোঁজাখোঁজি করেও পাওয়া যায়নি তাকে।

অবশেষে রাত ১১ টারি দিকে জান্নাতের মরদেহ পাওয়া যায় বাড়ি থেকে ১০০ মিটার দূরের পুকুরে। হাফিজ আব্দুল কাইয়ুম জানান, তিন মাস বয়সী শিশুটি শুক্রবার (২৯ সেপ্টেম্বর) মাগরিবের নামাজের সময় নিজ ঘর থেকে চুরি হয়। পরবর্তীতে বাড়ির সবাই অনেক খোঁজাখোঁজির পর রাত ১১টার সময় বাড়ির পিছনে পুকুরে তার লাশ দেখতে পান।

পুলিশ শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

কাইয়ুম বলেন, আমি বুঝতে পারছি না আমার মেয়ে কিভাবে পুকুরে গেলো। কে তাকে সেখানে নিয়ে গেলো। আমি আল্লাহর কাছে বিচার দিলাম।

এ ব্যাপারে মোগলাবাজার থানায় পুলিশের উপ পরিদর্শক মুকুল আহমেদ জানান, খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে নিশ্চিত হওয়া যাবে শিশুটি কিভাবে মারা গেল।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD