মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১২ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য পোল্যান্ডে ব্যবসা

IMG 20230930 WA0000 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য পোল্যান্ডে ব্যবসা সম্প্রসারণের একটি নতুন সম্ভাবনা তৈরি করে। পোল্যান্ড একটি উন্নত ইউরোপীয় দেশ যা একটি শক্তিশালী অর্থনীতি এবং একটি ক্রমবর্ধমান মধ্যবিত্ত শ্রেণী রয়েছে। এটি একটি আকর্ষণীয় বাজার যেখানে বাংলাদেশের উদ্যোক্তারা তাদের পণ্য এবং পরিষেবাগুলি বিক্রি করতে পারেন।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের সভাপতি ড. মোহাম্মদ শাহ আলম চৌধুরী এবং কনসুলেট জেনারেল অফ বাংলাদেশ, পিপলস রিপাবলিক অফ পোল্যান্ড, মি: ইয়ান জাচারিইচের মধ্যে সাক্ষাৎ এই সম্ভাবনাকে আরও শক্তিশালী করেছে। এই সাক্ষাতে, উভয় পক্ষই পোল্যান্ডে বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য সহযোগিতার সম্ভাবনা নিয়ে আলোচনা করেছে।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ খুব শীঘ্রই সমস্ত নিবন্ধিত উদ্যোক্তাদের সাথে একটি বিষয়ভিত্তিক আলোচনার আয়োজন করবে। এই আলোচনায়, পোল্যান্ডে ব্যবসা সম্প্রসারণ এবং পোল্যান্ড সরকার এবং বিজনেস কমিউনিটির সহায়তা পাওয়ার উপায়গুলি নিয়ে আলোচনা করা হবে।

এই উদ্যোগটি বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এটি তাদের পোল্যান্ডে তাদের ব্যবসা সম্প্রসারণ করার এবং নতুন বাজারে প্রবেশ করার সুযোগ তৈরি করবে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের জনসংযোগ সম্পাদক রাবেয়া খাতুন লাকি এবং পরিচালক খায়রুল আলম লিমনসহ ক্লাবের অন্যান্য উদ্যোক্তারা।

আগামী সপ্তাহে একটি দ্বিপাক্ষিক চুক্তির মাধ্যমে এই সম্ভাবনাকে আনুষ্ঠানিক রূপ দিতে যাচ্ছে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD