শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য পোল্যান্ডে ব্যবসা

IMG 20230930 WA0000 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য পোল্যান্ডে ব্যবসা সম্প্রসারণের একটি নতুন সম্ভাবনা তৈরি করে। পোল্যান্ড একটি উন্নত ইউরোপীয় দেশ যা একটি শক্তিশালী অর্থনীতি এবং একটি ক্রমবর্ধমান মধ্যবিত্ত শ্রেণী রয়েছে। এটি একটি আকর্ষণীয় বাজার যেখানে বাংলাদেশের উদ্যোক্তারা তাদের পণ্য এবং পরিষেবাগুলি বিক্রি করতে পারেন।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের সভাপতি ড. মোহাম্মদ শাহ আলম চৌধুরী এবং কনসুলেট জেনারেল অফ বাংলাদেশ, পিপলস রিপাবলিক অফ পোল্যান্ড, মি: ইয়ান জাচারিইচের মধ্যে সাক্ষাৎ এই সম্ভাবনাকে আরও শক্তিশালী করেছে। এই সাক্ষাতে, উভয় পক্ষই পোল্যান্ডে বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য সহযোগিতার সম্ভাবনা নিয়ে আলোচনা করেছে।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ খুব শীঘ্রই সমস্ত নিবন্ধিত উদ্যোক্তাদের সাথে একটি বিষয়ভিত্তিক আলোচনার আয়োজন করবে। এই আলোচনায়, পোল্যান্ডে ব্যবসা সম্প্রসারণ এবং পোল্যান্ড সরকার এবং বিজনেস কমিউনিটির সহায়তা পাওয়ার উপায়গুলি নিয়ে আলোচনা করা হবে।

এই উদ্যোগটি বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এটি তাদের পোল্যান্ডে তাদের ব্যবসা সম্প্রসারণ করার এবং নতুন বাজারে প্রবেশ করার সুযোগ তৈরি করবে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের জনসংযোগ সম্পাদক রাবেয়া খাতুন লাকি এবং পরিচালক খায়রুল আলম লিমনসহ ক্লাবের অন্যান্য উদ্যোক্তারা।

আগামী সপ্তাহে একটি দ্বিপাক্ষিক চুক্তির মাধ্যমে এই সম্ভাবনাকে আনুষ্ঠানিক রূপ দিতে যাচ্ছে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD