সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




বড়লেখায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে উপজেলা তালামীযের র‍্যালি

384489395 786452869904011 3085989922475558753 n - BD Sylhet News




তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধি : ১২ই রবিউল আউয়াল (২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার আঞ্জুমানে তালামিযে ইসলামীয়া বড়লেখা উপজেলা শাখার আয়োজনে সকাল সাড়ে ১১ টায় মুবারক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মুবারক র‍্যালিটি বড়লেখা পৌর সুপার মার্কেটের সামনে থেকে উত্তর দিকে বের হয়ে চৌমুহনীতে মোড় নিয়ে বড়লেখার হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারের পৌর সুপার মার্কেটে সম্মুখে শেষ হয়।

র‍্যালিতে নেতৃত্ব দেন বড়লেখা উপজেলা তালামীযের সভাপতি রুবেল আহমদ ও সম্পাদক মোঃ আতিকুর রহমান।

সকাল থেকে বড়লেখার বিভিন্ন ইউনিয়ন, কলেজ ও মাদ্রাসা তালামীযের শাখা সমূহ থেকে দলে দলে কর্মিরা মিছিল সহকারে জমায়েতের স্থানে সমবেত হন। র‍্যালিতে রাসুল (সঃ)এর শানে নাতে রাসুল এর সুরে মুখরিত হয় বড়লেখার আকাশ বাতাস।

র‍্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল-ইসলাহ, বড়লেখা উপজেলার সভাপতি মাওলানা মোঃ আব্দুর রহমান।

তিঁনি বলেন রাসূল (সঃ) এই বিশ্ববাসীর জন রহমত স্বরুপ আল্লাহ পাক এই ধরণীতে প্রেরণ করেন। তাঁর আগমনের পূর্বে জাজিরাতুল আরবসহ গোটা বিশ্ব ছিলো জাহেলিয়াতের চরম তপস্যায় সমাচ্ছন্ন। ধর্মীয় কু-সংস্কার, হাঙামা, অরাজকতা সবসময় লেগেই থাকতো। তিঁনি এলেন শান্তির ও মুক্তির ঝান্ডা নিয়ে। তার আগমনে খুশি হয়েছিলো তামাম জাহান আর কেঁদেছিল শয়তান। তার এই আগমনে খুশি হয়ে আমাদের তালামীযে ইসলামিয়া মুবারক র‍্যালির মাধ্যমে খুশির বহিঃপ্রকাশ ও নেয়ামতের শুকরিয়া করে থাকে।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক ও জেলা অর্থ সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা আল-ইসলাহ,র যুগ্ম সম্পাদক মাওলানা শাহেদ আহমদ জুয়েল,সাংগঠনিক সম্পাদক মাষ্টার শামছুল ইসলাম, বড়লেখা ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার ও পৌর সভাপতি মাওলানা মোঃ আব্দুল লতিফ, বড়লেখা লতিফিয়া ইমাম সোসাইটির সহ-সভাপতি মাওলানা মোঃ আব্দুশ শহীদ, সাধারণ সম্পাদক মাওলানা সাইফুর রহমান সিদ্দিকী, পৌর তালামীযের সভাপতি শাহজাহান আহমদ, উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমদ, পৌর তালামীযের সম্পাদক সুফিয়ান আহমদ,উপজেলা তালামীযের সাবেক সহ-সভাপতি রুহুল আমিন রুহেল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লতিফিয়া ক্বারী সোসাইটি বড়লেখা উপজেলার সভাপতি মাওলানা কে.এম.ছালেহ আহমদ কবির, সম্পাদক মাওলানা আমানুর রহমান, উপজেলা আল-ইসলাহ সহ-সভাপতি মাওলানা নূর উদ্দিন, মাওলানা কাজী আব্দুল মুমিত, নিজ বাহাদুরপুর ইউনিয়ন আল-ইসলাহর সম্পাদক মাওলানা মাহবুবুল আলম, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন আল-ইসলাহর সভাপতি মাওলানা কাজী রফিক উদ্দিন, উত্তর শাহবাজপুর ইউনিয়ন আল-ইসলাহর সম্পাদক মাওলানা আব্দুল লতিফ, তালিমপুর ইউনিয়ন আল-ইসলাহর যুগ্ম সম্পাদক মো জমির উদ্দিন, হাজীগঞ্জ বাজার শাখার সভাপতি হাজী খলিলুর রহমান, সুজানগর ইউনিয়ন আল-ইসলাহর সম্পাদক মাওলানা জাবেদ আহমদ, দাসের বাজার ইউনিয়ন আল-ইসলাহর যুগ্ম আহবায়ক মাও. জাবের আহমদ, উপজেলা তালামীযের সাবেক সম্পাদক মাওলানা মোঃ সেলিম উদ্দিন,সদর ইউনিয়ন আল-ইসলাহ’র সভাপতি শাহান আহমদ, সম্পাদক আব্দুল হামিদ,পৌর আল-ইসলাহ’র সম্পাদক নুরুল ইসলাম,লতিফিয়া ইমাম সোসাইটির সাংগঠনিক সম্পাদক হাফিজ গুলজার আহমদ, সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা তালামীযের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ সিদ্দিকুর রহমান, উপজেলা তালামীযে সাবেক সভাপতি জয়নুল ইসলাম,শাহিন উদ্দিন,মিছবাহ উদ্দিন,কবি নুরুল ইসলাম, উপজেলা তালামীযের সহ-সভাপতি মুজিবুর রহমান,সহ-সাধারণ সম্পাদক এম.এ.হাকিম জীবন, হাবিবুর রহমান, দেলওয়ার হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক,মতিউর রহমান, সেবুল আহমদ, প্রচার সম্পাদক শাহান আহমদ,সহ-প্রচার সম্পাদক এমাদুর রহমান, জামাল আহমদ, অর্থ সম্পাদক মুসলিম হুসাইন, অফিস সম্পাদক জয়নুল হোসাইন,প্রশিক্ষণ সম্পাদক কামরুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মারুফ আহমদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান অপু, রবিউল ইসলাম, সদস্য জুনেদ আহমদ,রাহেল আহমদ, অলিদুর রহমান, আজহারুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD