রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




স্মার্ট বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে: এমপি রতন

382373692 247674314470467 5434591079970339837 n - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : দক্ষিণাঞ্চলের জন্য পদ্মাসেতু আর আমাদের জন্য উড়াল সেতু। হাওরাঞ্চলে অর্থনৈতিক জোন করতে চাই। কর্মসংস্থান সৃষ্টি করতে চাই। আওয়ামীলীগ সরকারের আমলে ১৫বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। সকল উন্নয়ন অংশীদার আপনারা জনগন। তাই জিডিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলে জানিয়েছেন সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের জামালগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামীলীগ সরকারের ১৫ বছরের উন্নয়ন প্রচারে বিশাল জনসভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন।

এসময় তিনি আরও বলেন,শেখ হাসিনা হাতে দেশ থাকলে সফলতার উচ্চ শিখরে আরোহন করেছে আরও করবে। দেশ নিরাপদ থাকবে। আপনাদের উন্নয়নের জন্য একমাত্র শেখ হাসিনা ও তার সরকার চিন্তা করে কাজও করেন। আর আমি আপনাদের জন্যই আমি রতন থেকে এমপি রতন হয়েছি। তিন তিন বার আপনারা আমার উপর আপনাদের দায়িত্ব দিয়েছেন। আর আমি আপনাদের দেয়া দায়িত্ব পালন করার সবোচ্ছ চেষ্টা করেছি আর করে যাব।

382244720 216543547888088 2801768351954932683 n - BD Sylhet News

আওয়ামীলীগ সরকারের ৪৩টি উন্নয়ন ও সাফল্য এক নজরে সুনামগঞ্জ-১ আসনে ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন উন্নয়নের চিত্র সহ লিফলেট বিতরণ করেন এমপি রতন।

জনসভায় জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মাদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম নবী হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

এসময় প্রধান বক্তা সুনামগঞ্জ জেলার আওয়ামীলীগের নব নির্বাচিত সহ সভাপতি রেজাউল করিম শামীম, সাংগঠনিক সম্পাদক জীতেন্দ্র তালুকদার পিন্টু, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান, সহ সভাপতি আখলাস উদ্দিন, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি করুনা সিন্দু তালুকদার, সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান বিনা রানী তালুকদার, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এহসান আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাস্টার। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জান, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের, মধ্যনগর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD