শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




জয়া আহসানকে নিয়ে রহস্য

Untitled 19 copy - BD Sylhet News




বিনোদন ডেস্ক :
কলকাতার শহরে ঘটে যাচ্ছে একের পর এক খুনের ঘটনা। আর সব খুনই একই ধরনের। এত কিছুর পরও সিরিয়াল কিলারকে ধরতে পারছে না কলকাতা পুলিশ। এই মামলার দায়ভার এসে পরে প্রবীর রায় চৌধুরীর ওপর। তার সঙ্গী হন ইন্সপেক্টর পোদ্দার। এরপর বইয়ের পাতার মতো একটার পর একটা ঘটনা প্রবাহ উঠে আসতে থাকে টানটান তিন মিনিট ১৪ সেকেন্ডের ট্রেলারে।

তবে ক্লুটা দেয় একজন; সে হলো জয়া আহসান! কখনও সাক্ষী, কখনও পুলিশের প্রেমিকা আবার কখনও স্ত্রী রূপে হাজির হন জয়া। তার এই নানা অবতারে ছড়িয়েছে রহস্য।

২০১১ এর পর ২০২৩, আবারও প্রবীর রায় চৌধুরী হয়ে ফিরলেন প্রসেনজিৎ। বিজয় পোদ্দার হয়েছেন অনির্বাণ। আর অভিনেতা যিশু এসেছেন ঈশ্বরের আরেকটি রূপে।

১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’। ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমার ট্রেলার যেমন চমক দিল তেমনই ফেরাবে নস্টালজিয়া। টানটান কোনও রহস্যের গন্ধ পাওয়া গেল ভিডিও থেকে। রয়েছে রূপম-অনুপমের কণ্ঠে দুই গানের ঝলকও। সিনেমাতে আরও আছেন পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী থিরুভোথু, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা, বরুণ বুদ্ধদেবসহ অনেকে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD