রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




আরটিএম-একেটিইউ আউটসোর্সিং টিমের সাথে চেয়ারম্যান ড. আহমদ আল কবিরের বৈঠক

Screenshot 20230921 112641 WhatsApp - BD Sylhet News




বিডি সিলেট::বুধবার (২০ সেপ্টেম্বর ) বেলা ১ টায় সিলেট নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল-কবিরের সাথে আরটিএম-একেটিইউ আউটসোর্সিং টিমের নির্দেশনামূলক বৈঠক অনুষ্ঠিত হয় ।

বৈঠকের সময় ড. আহমদ আল কবির, আউটসোর্সিং টিমকে বহুমুখি মুল্যবান পরামর্শ এবং নিজ নিজ ক্ষেত্রে দৃঢ় সংকল্পে ভুমিকা রাখতে অনুপ্রেরণা দেন। তিনি টিম-এর সব সদস্যদের পথপ্রদর্শক এর মতো নিজেকে বিকশিত করতে এবং টিমকে এগিয়ে নিয়ে যেতে বলেন।

উক্ত বৈঠকে আরও উপস্থিত ছিলেন আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আবু নাসের জাফর উল্লাহ, রেজিস্ট্রার সৈয়দ জগলুল পাশা, RTMI-HRDC -এর পরিচালক ডাঃ এস এম ফরিদুল ইসলাম লতিফী।

আরটিএম-একেটিইউ আউটসোর্সিং টিম থেকে বৈঠকে উপস্থিত ছিলেন, আরটিএম-একেটিইউ আউটসোর্সিং টিম এর কো-অর্ডিনেটর এবং আরটিএম-একেটিইউ সিএসই ডিপার্টমেন্টের লেকচারার রাশা ইফফাত হেলমি।

উপস্থিত ছিল আরটিএম-একেটিইউ এর শিক্ষার্থী ও আরটিএম-একেটিইউ আউটসোর্সিং টিম লিডার শেখ মোঃ আনোয়ার হোসেন মিজান, আদিবুর রহমান ইফাজ, তুলি আক্তার, শাহনাজ পারভীন ডলি, সৈয়দা মোছাঃ জেসিয়া মুজাফফর তুলি, সাদিয়া সুলতানা।

নির্দেশনামুলক বৈঠক শেষে আরটিএম-একেটিইউ আউটসোর্সিং টিমের সবাই চেয়ারম্যান ড. আহমদ আল কবিরের কথায় উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত বোধ করে টিম তাদের নিজ নিজ ক্ষেত্রে সেরাটা দেওয়ার প্রতিশ্রুতি নেয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD