শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




একই কনেকে কেন দ্বিতীয়বার বিয়ে করছেন শাহিন আফ্রিদি

FB IMG 1695143467507 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদির বিয়ের মেহেদি অনুষ্ঠান গতকাল রাতে হয়েছে। সংবাদমাধ্যম জিও জানিয়েছে, আজ তাঁর ‘রুখসাতি’ (কনেকে তুলে দেওয়া) অনুষ্ঠান।

তবে একটি প্রশ্ন কিন্তু উঠতেই পারে, শাহিন আফ্রিদি তো এ বছরের ফেব্রুয়ারিতেই একবার বিয়ে করলেন। তাহলে!

কনে একই-আনশা আফ্রিদি। পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ে। তাঁর সঙ্গে অনেক দিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল শাহিন আফ্রিদির। বিয়েতে দুই পরিবারের সম্মতিও ছিল। তাই এ বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের জাকারিয়া মসজিদে শাহিন ও আনশার ‘নিকাহ’ (বিয়ে) সম্পন্ন করা হয়।

সেই বিবাহ-পরবর্তী অনুষ্ঠানে গিয়েছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটাররা। বাবর আজম, সরফরাজ আহমেদ, নাসিম শাহদের ওই অনুষ্ঠানে দেখা গেছে।

এবার নতুন করে আবারও শাহিনের বিয়ের কারণ জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। সংবাদমাধ্যমটি জানিয়েছে, আগের বিয়ে হয়েছিল ‘আফ্রিদি উপজাতি’র প্রথা অনুযায়ী। তখন পরিবারের খুব কাছের সদস্য ও বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন শাহিন আফ্রিদি। বিয়ের ছবিগুলো তখন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেও পাকিস্তানের বাঁহাতি এ পেসার ভক্তদের অনুরোধ করেছিলেন ছবিগুলো যেন না ছড়ানো হয়।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও জানিয়েছে, এশিয়া কাপের পরই এ বিয়ের পরিকল্পনা করা হয়েছিল। গতকাল রাতে করাচিতে শহীদ আফ্রিদির বাড়িতে মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়। পারিবারিক সদস্য এবং তাঁর বন্ধুরা উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে। বর শাহিন আফ্রিদিও পরিবার নিয়ে এ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। আগামী বৃহস্পতিবার দুজনের বিবাহ–পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

শাহিন আফ্রিদি এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, শহীদ আফ্রিদির মেয়ে আনসাকে বিয়ের কথা তিনিই প্রথম ভেবেছিলেন, ‘বিয়েটা যেহেতু আমার, তাই আনসাকে বিয়ের কথা আমাকেই প্রথম ভাবতে হয়েছিল। আফ্রিদি এবং আমার ভাই অনেক দিনের বন্ধু। দুই পরিবারের বড়দেরও একে অপরের সঙ্গে ভালো সম্পর্ক। আমার আম্মাই বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন এবং তাতে সবাই সম্মত হয়।’

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD