রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




বিশ্বনাথে ইয়াবাসহ নারী আটক

Screenshot 20230914 231218 Gallery - BD Sylhet News




বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ৭৮০ পিস ইয়াবাসহ কল্পনা বেগম (৪৬) নামে এক নারী আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিশ্বনাথ পৌরসভার দুর্যাকাপন এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত কল্পনা বেগম সিলেটের জকিগঞ্জ উপজেলার খলাছড়া ইউনিয়নের জালালপুর গ্রামের আবু সুফিয়ান খোকন মিয়ার স্ত্রী।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এসআই) রুমেন আহমদের নেতৃত্বে একদল পুলিশ দুর্যাকাপন গ্রাম এলাকায় অবস্থান করা কল্পনা বেগমকে ৭৮০ পিস ইয়াবাসহ শুক্রবার দুপুরে আটক করে। যার মূল্য আনুমানিক ২ লক্ষ ৩৪ হাজার টাকা। কল্পনা বেগম সিলেট আন্তঃবিভাগীয় ইয়াবা কারবারি চক্রের সক্রিয় সদস্য।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD