শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




অবশেষে মুক্তি পেলো কণ্ঠশিল্পী পল্লব ভট্টাচার্য্যের “অপেক্ষা”

Sornali Music Galary Pic - BD Sylhet News




বিনোদন ডেস্ক:: বর্ণালী মিউজিক গ্যালারীর ব্যানারে দেব বাবুলের কথায় সিলেটের উদীয়মান জনপ্রিয় কণ্ঠশিল্পী পল্লব ভট্টাচার্য্যের কণ্ঠে ও সূরে স্টুডিও মনপুরার সঙ্গীত আয়োজনে “অপেক্ষা” শিরোনামের একটি গান মুক্তি পেয়েছে ইউটিউব সহ সব অনলাইন প্লাটফর্মে (গানটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=Ay6Q9g74ZMo)
গত ১১ সেপ্টেম্বর এই গানটি ইউটিউবে খুব জনপ্রিয়তা পেয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। অনেকে গানটিকে সাদরে গ্রহণ করেছেন।
গানটির শিরোনাম ‘অপেক্ষায় ছিলাম দিনটির আসবে কবে, আজ সখী দেখা হবে তোমারই সনে, নয়নে নয়নে আজ হবে কথা, বুঝে নিয়ো তুমি সখী প্রেমেরই ভাষা, যে কথা বলিনি আমি কারো সাথে, সে কথাই বলবো সঙ্গোপনে, যে কথা বলিনি আমি কারো সাথে, সে কথাই বলবো সঙ্গোপনে’। গানটি নিয়ে অনেক উচ্ছাস উদ্দীপনা ছিলো আয়োজকদের মনে। গানটিতে অভিনয় করেছেন পল্লব, নিলা, রিংকু ও বিন্দু ।

বর্ণালী মিউজিক গ্যালারীর পরিচালক বাবুল দের সভাপতিত্বে ও রিপন এষ চৌধুরীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় তিনি বলেন, মানুষের স্বপ্ন ঠিক তেমনি, স্বপ্ন আশ্রয় দিতে হবে আশ্রয় পেলে স্বপ্ন বাধে। মানুষ যতদিন বেঁচে থাকবে, ততোদিন স্বপ্নই দেখবে। তিনি আরো বলেন, আমার সোনার বাংলা এই গানটি মানুষের হৃদয় ভরে উঠেছে। এই বাংলায় চিরদিন এই গান মানুষের হৃদয়ে মধ্যে থাকবে। গান দিয়ে শিল্পীরা কতকিছু বোঝাতে পারেন। দেশপ্রেম, সমাজের কথা, মানুষের কথা, প্রেম-ভালোবাসার কথা, গানের মাঝে মানুষ পায়।তিনি বর্ণালী মিউজিক গ্যালারীর স্বাগত জানিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং সংশ্লিষ্টদের সফলতা কামনা করেন। এসময় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD