রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




বড়লখায় চা বাগানের লেক থেকে ভাসমান মরদেহ উদ্ধার

lake 20230508135110 - BD Sylhet News




তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখায় ১০নং দক্ষিণভাগ (দক্ষিণ ইউনিয়ন) এর আওতাধীন নিউ সমনবাগ চা বাগানের মোকাম ডিভিশনের ১৮ নং সেকশনের লেক থেকে বাবুল চাষা (৫৫) নামের এক চা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে বড়লেখা থানা পুলিশ।

সরেজমিনে গিয়ে জানা যায়, স্থানীয়দের জিজ্ঞেসা করলে তারা বলে আমরা প্রতিদিন সকালে কাজের সন্ধানে বের হই আজ পানিতে লাশ দেখে বাগান কতৃপক্ষকে মুঠোফোনে জানাই থানা পুলিশ এসে স্থানীয়দের সহযোগীতা নিয়ে মৃত ব্যক্তির লাশ চিহ্নিত করে। ঐ ওই ব্যক্তি হলো পাথরিয়া চা বাগানের মৃত প্রশাদ চাষার ছেলে বাবুল চাষা। লাশ শনাক্তের জন্য ঘটনাস্থলে আসলে বাবুল চাষার স্ত্রী সবিতা চাষা জানান, বাবুল চাষা মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায় তিনি ঘর থেকে বেরিয়ে যান। গত রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বাবুল চাষা ঘর থেকে বেরিয়ে যান। পরে আর ঘরে ফেরেননি। স্বজনরা তাকে কোথাও খুঁজে পাননি। তিনি আরো বলেন, বিগত কয়েক দিন আগে মৌলভীবাজার শহর থেকে নিয়ে এসেছিলাম, এরকম সে সবসময় করে, পুলিশ জিজ্ঞেসাবাদে বাবুলের পরিবার বলে এতে আমাদের কারো উপর সন্দেহ নাই।
পরে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়।

এদিকে, বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) সকালে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সমনভাগ চা বাগান (মোকাম ডিভিশন) এলাকার একটি লেকে এক ব্যক্তির লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয়রা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায় পুলিশ। পুলিশের ধারণা, লেকের পানিতে পড়ে হয়তো বাবুল চাষার মৃত্যু হয়েছে।
বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ আহমদ জানান, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন মেলেনি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD