শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




লাইভ চলাকালে নারী সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ, ভিডিও ভাইরাল

image 23364 1694674442 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : টেলিভিশনে ডাকাতির লাইভ দিচ্ছিলেন এক নারী সাংবাদিক। এ সময় তার শরীরে হাত দিয়ে অশোভন আচরণ করেন এক ব্যাক্তি। ঘটনাটি ঘটেছে স্পেনের রাজধানী মাদ্রিদে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইসা বালাদো নামের এক নারী সাংবাদিক মাদ্রিদের একটি ডাকাতির ঘটনায় লাইভ দিচ্ছিলেন। এ সময় পেছন থেকে তার শরীর স্পর্শ করেন এক ব্যক্তি। লাইভের ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। পরে পুলিশ ওই ব্যক্তিকে আটক করেছে।

ভিডিওতে দেখা যায়, ঘটনার পর ওই নারী লাইভ চালিয়ে নেওয়ার চেষ্টা করেন। তখন অনুষ্ঠানের সঞ্চালক তাকে থামিয়ে দেন এবং তাকে বলেন, ‘ইসা, আপনার কাজে বাধা দেয়ার জন্য দুঃখিত… সে (অভিযুক্ত ব্যক্তি) কি আপনার পেছনে স্পর্শ করেছে?’ সঞ্চালকের প্রশ্নে বিষয়টি নিশ্চিত করেন ওই নারী।

ভিডিওতে ওই সঞ্চালক সাংবাদিককে অনুরোধ করেন, ওই ‘ইডিয়টকে’ ক্যামেরায় ধারণ করুন। এসময় ওই ব্যক্তিকে সাংবাদিকের পাশে দাঁড়িয়ে হাসতে দেখা গেছে। হেনস্তাকারী ওই ব্যক্তিকে নারী সাংবাদিক বলেন, ‘আমরা কোন চ্যানেল থেকে এসেছি তা জানতে আপনার কি আমাকে স্পর্শ করার প্রয়োজন ছিল? আমি একটি লাইভ শো করছি এবং আমি আমার কাজ করছি।’ তার এমন প্রশ্নের জেরে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি তখন সাংবাদিকের কাছে কোন চ্যানেল থেকে এসেছেন তা জানতে চেয়েছিলেন। তবে এ সময়ে ওই ব্যক্তি তাকে স্পর্শ করার বিসয়টি অস্বীকার করেন।

স্পেন পুলিশ জানিয়েছে, টিভিতে লাইভ চলাকালীন নারী সাংবাদিকের শরীরে হাত দিয়ে আশোভন আচরণ করায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এদিকে সাংবাদিক হেনস্তার শিকারের ঘটনায় বিবৃতি দিয়েছে নিউজ চ্যানেলটি। এতে তারা ওই সাংবাদিকের প্রতি পূর্ণ সমর্থন দিয়েছে। বিবৃতিতি বলা হয়, ‘তাকে (ইসা) অসহনীয় পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল। আমরা যেকোনো ধরনের হয়রানি বা আগ্রাসনের বিরোধী।’

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD