শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০২:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৯৭ বস্তা ভারতীয় চিনি উদ্ধার নির্বাচন বাধাগ্রস্ত করতে বিদেশী কোন হস্তক্ষেপ জনগণ মেনে নেবে না: প্রধানমন্ত্রী সিলেটে নাট্যকর্মীদের উপর হামলার ঘটনায় ৬০ জনকে আসামি করে মামলা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশনে প্রদত্ত প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ সিলেটে নাট্যকর্মীদের উপর হামলা: রবিবার প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ সিলেটে ভাগ্নের হাতে মামা নিহত ওয়ানডে বিশ্বকাপ চ্যাম্পিয়ন দল পাবে ৪০ লাখ ডলার পরিবারের সবাইকে হারিয়ে আলৌকিকভাবে বেঁচে গেলো ৭ মাসের শিশু সিলেটে ছিনতাই হওয়া ৫টি টমটম উদ্ধার, গ্রেফতার ২ পানি থেকে ওঠানো সেই শিশুটি এখন সুস্থ রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ প্রস্তাব গোয়াইনঘাট পুলিশের অভিযানে ভারতীয় মদসহ মাদক কারবারী আটক ঢাকায় অতিবৃষ্টি, বিদ্যুৎস্পৃ’ষ্টে একই পরিবারের তিন-জন সহ নিহ’ত ৪ সিলেটের তৃষা চ্যানেল আই সেরাকণ্ঠে সেমিফাইনালে সিলেটে নাট্যকর্মীদের উপর হামলায় আনোয়ারুজ্জামান চৌধুরীর নিন্দা




টেবিল চাপড়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানালেন সংসদ সদস্যরা

FB IMG 1694493758703 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: জাতীয় সংসদে একটি বিলের ওপর বক্তব্য দিচ্ছিলেন বিরোধী দল জাতীয় পার্টির একজন সংসদ সদস্য। হঠাৎ করে টেবিল চাপড়াতে শুরু করেন সংসদ সদস্যরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংসদ কক্ষে ঢুকতে দেখে টেবিল চাপড়ে তাঁকে স্বাগত জানান সংসদ সদস্যরা।

সোমবার রাতে সংসদ অধিবেশনে এই চিত্র দেখা যায়। ভারতে জি–২০ সম্মেলন থেকে ফেরার পর সোমবার সন্ধ্যায় তিনি প্রথম অধিবেশনে যোগ দেন। সাধারণত সংসদ নেতা সংসদকক্ষে এলে এভাবে তাঁকে স্বাগত জানাতে দেখা যায় না।

সোমবার বিকেল পৌনে পাঁচটায় অধিবেশন শুরু হয়। মাগরিবের নামাজের বিরতির পর রাত পৌনে আটটার দিকে অধিবেশনে যোগ দেন প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা। এ সময় একটি বিলের ওপর বক্তব্য দিচ্ছিলেন জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম। সংসদ সদস্যরা টেবিল চাপড়াতে থাকলে তিনি বক্তব্য দেওয়া থামিয়ে দেন। এ সময় জাতীয় পার্টির সংসদ সদস্য মসিউর রহমানকে দাঁড়িয়ে টেবিল চাপড়াতে দেখা যায়।

একপর্যায়ে ফখরুল ইমাম বলেন, ‘প্রধানমন্ত্রী ঢোকার সঙ্গে সঙ্গে আমাদের সংসদ সদস্যরা হাততালিটা দিল, এটাতে মনে হয় অভিনন্দন দিল নাকি! আমরা জানতে চাই, আসলে ঘটনাটা কী হলো? তিনি (প্রধানমন্ত্রী) জি-২০ সম্মেলনের প্রতিটি জায়গায় ফায়দা তুলেছেন। এটা ওনার বুদ্ধিমত্তার জন্য পেরেছেন।’

ফখরুল ইমাম বলেন, জি-২০ সম্মেলনের সফলতার জন্য সংসদ সদস্য হাততালি দিয়েছেন। সাফল্যগুলো প্রধানমন্ত্রী কোনো সময় যদি বলেন, তাঁরা এগুলো শুনতে চান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্মিত হাসতে দেখা যায়।

পরে বিলের আলোচনায় অংশ নিয়ে জাতীয় পার্টির আরেক সংসদ সদস্য রুস্তম আলী ফরাজী বলেন, প্রধানমন্ত্রী যেহেতু জি-২০ সম্মেলন থেকে ফিরে এসেছেন, এতে বাংলাদেশের মানুষ আশাবাদী, আমরাও তাঁকে ধন্যবাদ জানাই, অভিনন্দন জানাই।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD