রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ফ্রি চক্ষু শিবির উদ্বোধন

IMG 20230910 WA0010 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: মানুষের অন্যতম গুরুত্বপূর্ন অঙ্গ চোখ। কাজেই চোখের কোন সমস্যা দেখা দিলে অবহেলা না করে দ্রæত চিকিৎসা নেয়া প্রয়োজন। চোখের যতœ নেওয়া আমাদের দায়িত্ব। সমাজের অসহায় দরিদ্র জনগোষ্ঠিকে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা দেয়া একটি মহৎ কাজ। চোখের রোগ এড়াতে সবাইকে চোখের প্রতি যতœশীল হওয়ার আহ্বান জানান।

গত শনিবার কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নে স্থানীয় চটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।

ক্লাব প্রেসিডেন্ট ও কানাইঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান রোটারিয়ান আফসার উদ্দিন চৌধুরী পিএইচএফ এর সভাপতিত্বে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, পিপি রোটারিয়ান সিদ্দিকুর রহমান পিএইচএফ, পিপি রোটারিয়ান মুজাক্কির হোসেন কামালী, পিপি রোটারিয়ান নজরুল ইসলাম পিএইচএফ, পিপি রোটারিয়ান আব্দুল মুকিত আরএফএসএম, পিপি রোটারিয়ান রুহুল আলম পিএইচএফ,এসিসটেন্ড গভর্নর পিপি রোটারিয়ান বিকাশ কান্তি দাস পিএইচএফ, রোটারিয়ান আব্দুর রহমান আরএফএসএম, রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী পিএইচএফ, রোটারিয়ান শিশির রঞ্জন সরকার, রোটারিয়ান ইমদাদ হোসেন আরএফএসএম, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উলেখ্য, রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে, ইংল্যান্ডের চার্চ ওসওয়ার্ল্ডথ উইসেল রোটারী ক্লাবের অর্থায়নে ও সিলেট জালালাবাদ চক্ষু হাসপাতালের তত্ত্বাবধানে দিনব্যাপী সদর ইউনিয়নের স্থানীয় চটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫০জন গরীব অসহায় রোগীদের বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবার পাশা পাশি বিনা মূল্যে ঔষধ ও চশমা দেওয়া হয়। এই ২৫০ জন রোগীদের মধ্যে হতে ৫০ জনকে জালালাবাদ চক্ষু হাসপাতালে এনে ক্যাটারেক্ট সার্জারি করে ঔষধ সহ বাড়িতে পৌছে দেওয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD