শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




চেতনানাশক ছিটিয়ে একের পর এক চুরি, যুবক গ্রেপ্তার

1694230850.7 - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় চেতনানাশক ওষুধ ছিটিয়ে লোকদের অজ্ঞান করে পরিবারের মালামাল হাতিয়ে নেওয়ার ঘটনায় হযরত আলী (৩৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত ১০টায় উপজেলার রেলওয়ে জংশন এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার সঙ্গে থাকা ২২টি ঘুমের ট্যাবলেট ও চেতনানাশক ওষুধ জব্দ করা হয়। আলী কিশোরগঞ্জ জেলার বাসিন্দা আব্দুল কুদ্দুছের ছেলে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মো. নাজমুল হক কামাল বলেন, চেতনানাশক ছিটিয়ে চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি শায়েস্তাগঞ্জ উপজেলায় চেতনানাশক ছিটিয়ে লোকদের অজ্ঞান করে অনেক পরিবারের মালামাল হাতিয়ে নেওয়ার খবর পাওয়া যাচ্ছে। চেতনানাশক ছিটিয়ে চুরির প্রথম ঘটনা মাস খানেক আগে ঘটে উপজেলার সাবাশপুর গ্রামে আবদাল মিয়ার বাড়িতে। এরপর একই কায়দায় ১৩টি চুরির ঘটনা ঘটে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD