শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




প্রেমিক-প্রেমিকা ভেবে ভাই-বোনকে বেধড়ক মারধর! ভিডিও ভাইরাল

Screenshot 20230907 220313 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: ভারতের মধ্যপ্রদেশে রাখিবন্ধন উৎসবের দিন ভুল করে ভাই ও বোনকে প্রেমিক-প্রেমিকা ভেবে মির্মমভাবে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এরইমধ্যে মামলা দায়ের হয়েছে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত ৩১ আগস্ট ভারতের মধ্যপ্রদেশের ছতারপুর জেলায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী অতুল চৌধুরী ও তার বোন থানায় গিয়ে তিন অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমেও ছড়িয়ে পড়েছে। যেখানে অনেকে দাবি করেছেন, অভিযুক্তরা ডানপন্থি হিন্দু সংগঠন, বজরং দলের সদস্য।

যদিও স্থানীয় পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্তদের বজরং দলের সঙ্গে কোনো যোগসূত্র রয়েছে- এমন অভিযোগের সমর্থনে দৃঢ় কোনো প্রমাণ নেই। এছাড়া পুলিশের কাছে ভুক্তভোগীদের দায়ের করা অভিযোগেও অভিযুক্তদের সঙ্গে কোনো সংগঠনের যোগসূত্রের উল্লেখ নেই।

এ বিষয়ে তদন্ত চলছে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।

স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানান, ভুক্তভোগী অতুল চৌধুরী এবং তার বোন সাতাই রোডে অবস্থিত মন্দিরের কাছে একটি খাবারের দোকানে দাঁড়িয়ে ছিল; সেখানে অভিযুক্তরা তাদের লাঞ্ছিত করে। যার ভিত্তিতে একটি মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD