শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে গাছ পড়ে রিকশাচালক নিহত

Untitled 9 copy - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) একটি বুদ্ধনারিকেল গাছ ভেঙে পড়ায় একজন রিকশাচালক নিহত ও দুজন শিক্ষার্থী আহত হয়েছেন। আরো দুজন শিক্ষার্থী বৃষ্টির কারণে গাছের নিচে দাঁড়ালে তারাও আহত হন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিহত রিকশাচালকের নাম শফিকুল ইসলাম। তিনি শেরপুর সদর উপজেলার চক আন্দারিয়া গ্রামের মো. হাফেজের ছেলে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে রিকশাচালককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টায় তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃষ্টি শুরু হওয়ার পর যখন বাতাস হচ্ছিল তখনই গাছের ওপরের দিকের অংশ হতে গাছের বড় একটি অংশ ভেঙে পরে। রিকশাচালক বৃষ্টি শুরু হওয়ায় তার যাত্রীকে প্লাস্টিক দিয়ে এখানে এসে দাঁড়ান। এ সময় গাছের অংশটি ভেঙে পরলে তিনি মারাত্মক আহত হন।

ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, গাছ ভেঙে পড়ার ঘটনায় একজন নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত যিনি হয়েছেন তিনি একজন রিকশাচালক। আর আহত দুজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

রিকশায় থাকা ঢাবি শিক্ষার্থী ওয়াহিদা বলেন, ‘আমি রিকশায় বসে ছিলাম। ঝড় দেখে চালক বলছিলেন, আমি একটু সামনে দাঁড়াই, ঝড়টা একটু কমলে যাব। এর মধ্যেই ডাল ভেয়ে পড়ে। আমি পায়ে আঘাত পেয়েছি।’

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আল মোমেন বলেন, মৃতের কাছে থেকে পাওয়া মোবাইল ফোন দিয়ে তার স্বজনদের সাথে কথা বলা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD