রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সিলেটে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৩১

Untitled 6 copy - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেটে ৩৬ ঘন্টার বিশেষ অভিযানে চালিয়ে ৩১ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৩৬ ঘন্টায় সিলেট জেলার ৭টি বিশ্বনাথ, ওসমানীনগর, গোলাগগঞ্জ, বিয়ানীবাজার, কানাইঘাট, জৈন্তাপুর ও গোয়াইনঘাট থানায় বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতার করা হয়।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের নির্দেশে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিদের ধরতে বিশেষ অভিযান চলছে বলে জানিয়েছেন জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা) মো. সম্রাট তালুকদার।

তিনি জানান, সিলেট জেলার অপরাধ দমন, আসামি গ্রেফতার ও সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলাপুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া আসামির অনুপস্থিতিতে আদালতে বিচার প্রক্রিয়া যেন দীর্ঘসূত্রিতায় না গড়ায় সেজন্য গ্রেফতারি পরোয়ানা তামিলে জেলাপুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করছে।

এরই ধারাবাহিকতায় গত ৩৬ ঘন্টায় সিলেট জেলার বিভিন্ন থানাপুলিশের অভিযানে ৫টি সাজা পরোয়ানাসহ গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৩১ আসামিকে গ্রেফতার করা হয়। এর মধ্যে বিশ্বনাথে ৬, ওসমানীনগরে ৬, গোলাগগঞ্জে ৮, বিয়ানীবাজারে ২, কানাইঘাটে ৪, জৈন্তাপুরে ২ ও গোয়াইনঘাটে ৩ জন। পরে তাদের আদালতে প্রেরণ করে পুলিশ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD