শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




এক বছরে ১০ হাজার অপরাধীকে গ্রেপ্তার করেছে সিলেট জেলা পুলিশ

371507258 samakal 64f0b1e247f05 - BD Sylhet News




এক বছরে বিভিন্ন মামলায় ১০ হাজারেরও বেশি অপরাধীকে গ্রেপ্তার করেছে সিলেট জেলা পুলিশ। এছাড়া দুই হাজার ৫৪৪টি মামলায় দুই হাজার ২৭৯ জন আসামি ছাড়াও সীমান্তে চোরাচালানের জড়িত থাকার অভিযোগে ৩৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি পাঁচ কোটি টাকার চোরাই পণ্য জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার সিলেটের পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগদানের একবছর পূর্ণ হওয়ায় জনগণের উদ্দেশ্যে এক খোলা চিটিতে এসব তথ্য জানিয়েছেন মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

চিটিতে তিনি উল্লেখ করেন, গত বছরের ৩১ আগস্ট সিলেট জেলার পুলিশ সুপার হিসাবে যোগদান করেন। পূণ্যভূমি সিলেটের মানুষের নিরাপত্তা প্রদান ও আইনিসেবা নিশ্চিত করতে কাজ করছেন। গত এক বছরে সিলেটবাসীর নিরাপত্তারক্ষায় ২০ হাজারের অধিক পুলিশ টহল পরিচালনা করা হয়েছে। জাফলংয়ে আলোচিত পর্যটক হত্যা ও ওসমানী নগরের ব্লু-লেস অটোচালক হত্যার রহস্য উদঘাটন, অপহৃত ১৪ মাস বয়সী শিশুকে উদ্ধার ও ৩৩ বছর ধরে পালিয়ে থাকা হত্যা মামলার আসামি গ্রেপ্তারসহ বেশ কিছু ঘটনা তদন্তে সফলতা এসেছে।

পুলিশ সুপার জানান, তিনি যোগদানের পর প্রবাসীদের জন্য হটলাইন নাম্বার (+৮৮০১৩২০১১৭৯৭৯) চালু, প্রবাসী কল্যাণ ডেস্কের মাধ্যমে দীর্ঘদিনের সমস্যার সমাধানের উদ্যোগ, ৭৫ হাজারের অধিক নাগরিকদের ভেরিফিকেশন সম্পন্ন করে ই- পাসপোর্ট পেতে সহযোগিতা, ওয়ানস্টপ সার্ভিস সেন্টারের মাধ্যমে ৫০ হাজারের অধিক পুলিশ ক্লিয়ারেন্স প্রদান, স্বচ্ছভাবে কনস্টেবল নিয়োগসহ বিভিন্ন ক্ষেত্রে জেলা পুলিশ সাফল্য দেখিয়েছে। আগামী দিনগুলোতে সিলেটবাসীর সহযোগিতা প্রত্যাশা করেন পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD