শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




নিত্যপণ্যের দাম কমাতে সরকার কাজ করছে: পরিকল্পনামন্ত্রী

Untitled 19 copy 3 - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : নিত্যপণ্যের দাম কমাতে সরকার কাজ করছে বলে মন্তব্য করেছে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, গত দুই থেকে তিন মাসে চাউলের দাম কমেছে, তেলের দাম স্থিতিশীল, পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় সরকার তাৎক্ষণিক পেঁয়াজ আমদানি করছে। সুতরাং পেঁয়াজের দাম আর বাড়বে না। সার্বিকভাবে গত ছয় মাস থেকে বর্তমানে দেশের বাজারগুলো থেকে নিত্যপণ্যের দাম কিছুটা কমেছে। তবে আরও কমানোর জন্য সরকার প্রতিনিয়ত কাজ করছে।

বুধবার (৩০ আগস্ট) সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলার মহাসিং নদীতে মাছের পোণা অবমুক্তকরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, জাতীয় নির্বাচনে দেশের আয় বাড়ে। প্রার্থীরা টাকা খরচ করে, বেঁচা-কেনাও বাড়ে। তবে জাতীয় নির্বাচনে আন্দোলনের নামে দেশে নাশকতা, অগ্নিকাণ্ড, সরকারি অফিস আদালতে হামলা, সড়ক পথে আক্রমণ করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় এতে দেশের মানুষের ক্ষতি হবে। দেশে অর্থনৈতিক প্রভাব পড়বে।

এ সময় নদীতে প্রায় এক লাখ ৭০ হাজার টাকা ব্যয়ে ৪২৫ কেজি রুই জাতীয় মাছের পোন ছাড়া হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা মো. শামসুল করিম, শান্তিগঞ্জ উপজেলা ইউএনও মো. আনোয়ার উজ্ জামান, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংসু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD