শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




বাধ্য হয়ে ব্যাটিং অর্ডারে পরীক্ষা চালাচ্ছে ভারত

ind samakal 64edff034c2c4 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপ এসে গেছে। বিশ্বকাপেরও বেশি বাকি নেই। অথচ ভারতের মিডল অর্ডার ব্যাটিং নিয়ে এখনও সংকট কাটেনি। পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপের প্রথম ম্যাচ খেলবে রাহুল দ্রাবিড়ের দল। ওই ম্যাচে চারে এবং পাঁচে কে খেলবেন তা এখনও ঠিক হয়নি।

কেএল রাহুল ইনজুরিতে প্রথম দুই ম্যাচ থেকে ছিটকে যাওয়ায় পাঁচ নম্বরের ব্যাটিং অর্ডার নিয়ে উঠছে নানান প্রশ্ন। সেখানে তরুণ তিলক ভার্মা খেলবেন নাকি কোন উইকেটরক্ষক ব্যাটার খেলবেন। ইশান কিশাণকে উইকেটের পেছনে রাখতে বিরাট কোহলিকে চারে নামিয়ে নেওয়া হবে কিনা তা নিয়েও আছে প্রশ্ন।

এই পরীক্ষা-নিরীক্ষার বিষয় নিয়ে তাই কথা বলতে হলো ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রাহুল দ্রাবিড়কে। তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, শুধু পরীক্ষা করার জন্য তারা পরীক্ষা করছেন না। তারা পরীক্ষা চালাতে বাধ্য হচ্ছেন বলে ইঙ্গিত করেছেন কিংবদন্তি এই ক্রিকেটার।

তার মতে, চার ও পাঁচ নম্বরে ব্যাটিংয়ের জন্য তাদের হাতে ছিলেন শ্রেয়াস আয়ার, কেএল রাহুল এবং ঋষভ পান্ত। কিন্তু তাদের দূভাগ্য যে, এক-দেড় বছরের মধ্যে এই তিন ব্যাটারই ইনজুরিতে পড়েছেন। যে কারণে ওই দুই গুরুত্বপূর্ণ ব্যাটিং অর্ডারে পরীক্ষা-নিরীক্ষা চালাতে হচ্ছে তাদের।

দ্রাবিড় বলেছেন, ‘সত্যি বলতে, পরিস্থিতি চিন্তা না করেই এই পরীক্ষা বিষয়টা নিয়ে অনেক প্রশ্ন তোলা হচ্ছে। আমরা তো শুধু শুধু পরীক্ষা করার জন্য পরীক্ষা চালাচ্ছি না। এর একটা নির্দিষ্ট কারণ আছে। ১৮-১৯ মাস আগেও ৪ ও ৫ ব্যাটিং অর্ডারের জন্য আমাদের হাতে দুই-তিনজন খেলোয়াড় ছিলেন এবং সেটা নিশ্চিতভাবেই শ্রেয়াস, রাহুল এবং ঋষভ। ১৮ মাস আগেও তাদের নিয়ে কোন প্রশ্ন ছিল না। এখন তারা একসঙ্গে ইনজুরিতে।’

দ্রাবিড়ের মতে, অনেকেই দলে পরীক্ষা চালানোর কথা বলে সমালোচনা করছেন। কিন্তু তিন সিনিয়র ব্যাটারের ইনজুরির বিষয়টি মাথায় আনছেন না। ওই তিনজনের ছোট খাটো ইনজুরি নয় সেটাও মনে করিয়ে দিয়েছেন রোহিত-বিরাটদের কোচ। তিনজনকেই সার্জারি করাতে হয়েছে এবং ওই জায়গায় নতুনদের দিয়ে চেষ্টা করানো হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD