বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশে-বিদেশে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: সেলিম

368310178 809421627510287 7977229807786007553 n - BD Sylhet News




তাহিরপুর প্রতিনিধি : স্বাধীনতার স্বপক্ষের শক্তি আ. লীগ ও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে আর স্বাধীনতা বিরোধী অপশক্তি এখনো দেশে-বিদেশে বসে গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে প্রতিদিন বলে মন্তব্য করছেন সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিম আহমেদ।

তিনি আরও বলেন, ওই অপশক্তিকে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মোকাবিলা করতে হবে। তবেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ।

সোমবার (২১ আগস্ট) গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ধর্মপাশা উপজেলার সুখাইড় (উ:) ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং সুনামগঞ্জ ফাউন্ডেশন আয়োজিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিম আহমেদ আরো বলেন,সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে বঙ্গবন্ধু যুদ্ধ বিধ্বস্ত দেশকে তার মেধা প্রজ্ঞা ও দূরদর্শিতা দিয়ে সোনার বাংলায় পরিণত করছিলেন। এসব সহ্য করতে না পেরে ষড়যন্ত্রকারীরা ১৯৭৫ সালে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে। তাকে হত্যা করে এদেশকে পিছিয়ে দেওয়া হয়। অবশেষে দীর্ঘ আন্দোলন সংগ্রামের ফসল হিসেবে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আসেন এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত ‘সোনার বাংলা’ গড়ার কাজ শুরু করেন।

সুখাইড় উত্তর ইউপি সদস্য বাবুল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ধর্মপাশা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন, ইউপি সদস্য দুর্জয় বর্মন লিটন, জয়শ্রী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা স্বদেশ দাস, উপজেলা ছাত্রলীগ নেতা বাঁধন সরকার, জামালগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, ধর্মপাশা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রেজওয়ান আহমেদ জনি প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD