বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




সুনামগঞ্জে যুবককে হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড

368556913 150935128049231 3046756408689102375 n - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজারে ক্যারম খেলাকে কেন্দ্র করে যুবককে হত্যার দায়ে সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে আরও পাঁচ আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (২০ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ঝলক রায় এই আদেশ দেন।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- দোয়ারাবাজার উপজেলার বাজিতপুর গ্রামের মতিন মিয়া, নুরুল হক, আনর আলী, আফতাব, সিরাজ আলী, মংলা মিয়া ও হেলাল মিয়া। রায় ঘোষণার সময় মংলা মিয়া ও হেলাল মিয়া ছাড়া বাকিরা উপস্থিত ছিলেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট গোলাম মোস্তফা রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, দোয়ারাবাজার উপজেলার বাজিতপুর গ্রামে সড়কের পাশে একই গ্রামের মাসুক মিয়া ও হুশিয়ার আলীর ভুসিমালের দোকান ছিল। ২০০৬ সালে ঘটনার দিন বিকেলে মাসুক মিয়ার কাছে হুশিয়ার আলী ক্যারম খেলার জন্য গুটি চাইলে মাসুক মিয়া না দেওয়ায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে আসামিরা দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসহ মাসুক মিয়া ও তার স্বজনদের ওপর হামলা চালালে জামাল উদ্দিন নামের এক যুবক গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই আব্দুর রউফ বাদী হয়ে ১৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ বিচারকার্য শেষে আদালত আজ সাতজনকে যাবজ্জীবন এবং দুইজনকে এক মাস করে আর তিনজনকে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD