বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




দুধ দিয়ে গোসল করে মাদক ছাড়ার প্রতিজ্ঞা করলেন নয়ন

samakal 64e0b9285805e - BD Sylhet News




সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাদক সেবনের ভিডিও সরাসরি সম্প্রচার (লাইভ) করে কারাগারে গিয়েছিলেন কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার কিং শ্রীপুর এলাকার ইসমাইল হোসেন ওরফে নয়ন (২৮)। মুক্তি পেয়ে থানার পুকুরপাড়েই দুধ দিয়ে গোসল করে মাদক ছাড়ার প্রতিজ্ঞা করেছেন তিনি।

দুধ দিয়ে গোসল করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ইসমাইল। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর শনিবার বিষয়টি জানাজানি হয়।

জানা গেছে, ৪ আগস্ট ফেসবুক লাইভ চলাকালে মাদক সেবন করেন ইসমাইল। পরে ভিডিওটি প্রশাসনের নজরে এলে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে তাকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয় এবং ৪ আগস্ট দুপুরে ওই তরুণকে কারাগারে পাঠানো হয়। কারাগার থেকে বের হয়ে গত বৃহস্পতিবার চৌদ্দগ্রাম থানার পুকুরে দুধ দিয়ে গোসলের আরও একটি ভিডিও করেন তিনি। ওই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, দুধ দিয়ে গোসল করে ভালো হয়ে গেছেন তিনি। আর এমনটা করবেন না। আর কখনো মাদক সেবন করবেন না।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা গণমাধ্যমকে বলেন, কারাগার থেকে মুক্তি পেয়ে ওই তরুণ তার কাছে এসে বলেন, তিনি দুধ খাবেন এবং আর কখনো মাদক সেবন করবেন না। এ সময় তিনি ওই তরুণকে সতর্ক করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD