বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




নায়িকার পোস্টে নির্মাতার দাম্পত্য জীবনে তুলকালাম!

image 707840 1692269865 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপংকর দীপনের দাম্পত্য জীবনে এখন ঝড় বইছে। নায়িকা জাহারা মিতুর এক পোস্টকে ঘিরে এ ঝামেলা তৈরি হয়েছে।

সম্প্রতি সেলিব্রিটি ক্রিকেট লিগ নামের একটি আয়োজনের ঘোষণা পর্বে অংশ নেন দীপংকর দীপন। সেখানে শোবিজের আরও অনেক তারকা উপস্থিত ছিলেন। ছেলে রাজ্যকে নিয়ে হাজির হয়েছিলেন নায়িকা পরীমনিও। ফলে সবার আগ্রহের কেন্দ্রে চলে আসে ছোট্ট রাজ্য। তাকে কোলে নিয়ে ছবি তোলায় ব্যস্ত হয়ে পড়েন সবাই। বাদ যাননি দীপনও।

রাজ্যকে যখন বুকে তুলে নিলেন, তখন তার পাশে এসে দাঁড়ালেন নায়িকা জাহারা মিতু। দুজনেই হাসিমুখে ক্যামেরায় পোজ দিলেন। সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন মিতু। ক্যাপশনে লেখেন- আমাদের একটা ‘পরীর বাচ্চা’ আছে।

বিষয়টিকে আলাদাভাবে দেখেননি নির্মাতা দীপন; কিন্তু পরক্ষণেই টের পেলেন, নেটিজেনদের অনেকে তার ও মিতুর মধ্যে ‘বিশেষ সম্পর্ক’র অস্তিত্ব খুঁজে বেড়াচ্ছেন। সেটার ঝড়োহাওয়া লেগেছে দীপনের পারিবারিক জীবনেও। তাই মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে মিতুর পোস্টের স্ক্রিনশট নিয়ে লম্বা স্ট্যাটাস দেন নির্মাতা।

জাহারা মিতুর উদ্দেশে দীপন বলেছেন- এটা কী পোস্ট ভাই? এই পোস্টের ছবি ও লেখা মিলে কী দাঁড়ায়, সেটা কি তুমি বোঝো না মিতু? কমেন্ট দেখো, যা তুমি ডিলিটও করোনি। আর এদিকে অন্যদের বোঝাতে বোঝাতে আমার জীবন শেষ যে- জাহারা মিতুর সঙ্গে আমার কোনো (বিশেষ) সম্পর্ক নেই। বা দহরম-মহরম সম্পর্কও নেই। বরং খুব ফরমাল সম্পর্ক।

একবার দুবার দেখা হয়েছে, তাও কোনো অনুষ্ঠানেই। অনেকে বিশ্বাস করে, অনেকেই করে না; খিক খিক করে হেসে বলে, ‘ভাই ছবি ও পোস্টের ভাষা তো অন্য ইঙ্গিত দেয়!’ আর পারিবারিক অশান্তির কথা তো না-ই বললাম, সেটা সবাই বুঝবে।

দীর্ঘ পোস্টে দীপন এটুকু বোঝাতে চেয়েছেন- মিতুর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। দীপনের পোস্টে মন্তব্য করে একই সুরে কথা বললেন মিতুও।

মিতু বলেছেন- রাজ্য আমাদের পুরো বাংলাদেশের। হয়তো অর্থটাই ভুল বুঝেছেন। ব্যক্তিগত জীবনে কী প্যারায় আছেন, তা তো আমরা জানি না। তবে আমার এই পোস্টে আমার অজান্তে বৌদি কোনো কষ্ট পেয়ে থাকলে আমি দুঃখিত। আর স্ক্রিনশটের প্যাঁচের খেলা থেকে অনেক আগেই বের হয়ে এসেছি। এরা পারেই প্যাঁচ লাগাতে। এখন হয়তো দু-চারটা নিউজ হবে আবোল-তাবোল। এই তো।

ঘটনায় তৃতীয় ব্যক্তির আগমন ঠিক এখানেই। মিতুর মন্তব্যে দীপনের স্ত্রীর দিকেই ইঙ্গিত করা হয়েছে। অর্থাৎ, মিতুর দেওয়া ছবির কারণে দীপনের সংসার জীবনে ঝামেলা দেখা দিয়েছে কিন্তু দীপনের স্ত্রী সংযুক্তা মিশু ক্ষুব্ধ সুরে স্পষ্ট ভাষায় জানালেন, তিনি এর সঙ্গে সংশ্লিষ্টই নন!

মঙ্গলবার দুপুর আড়াইটায় সোশ্যাল হ্যান্ডেলে সংযুক্তা বললেন- নির্মাতা দীপংকর দীপন কার সঙ্গে মেশে, কী খায়, কী পরে, কোন দেশে যায়, আর কী কী করে বেড়ায়, আমি সেটা জানি না। আর কেন জানি না, এটা আমাদের, মানে আমার আর দীপনের একান্তই ব্যক্তিগত ব্যাপার; কিন্তু আমাকে নিজেদের দোষ ঢাকতে বলির পাঁঠা বানাবেন না। জাহারা মিতুকে আমি চিনিও না। তাকে আর দীপনকে নিয়ে কী হয়েছে, আমি সত্যিই জানতাম না। আমাকে দুজন সাংবাদিক জানিয়েছিলেন, আমি পাত্তাও দেইনি। প্রতিটি মানুষের ব্যক্তিগত জীবন আছে। দীপনেরও আছে, আমারও আছে। তাই এগুলো নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই।

দীপনের পোস্ট নিয়ে সংযুক্তার মন্তব্য এরকম- ওই মেয়েকে (জাহারা মিতু) নিয়ে দীপনের স্ট্যাটাস দেখে বুঝলাম; তাকেও আশপাশের লোকজন অথবা তার এখনকার ‘একান্ত’ কেউ চাপ দিয়েছে আর তাই সে স্ট্যাটাস দিয়ে তার দোষ ফুরিয়েছেন। বলির বকরা বানিয়েছেন আমাকে। ঘর আর পারিবারিক জীবনের কথা বলে নিজেকে বিপদের বাইরে ভালো মানুষ সাজিয়ে রাখলেন; আরেকবার বিক্রি করলেন আমাকে!

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD