শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ছেলের নাম পরিবর্তন নিয়ে যা বললেন পরীমনি

image 705183 1691582478 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি ও রাজের ছেলে রাজ্যর আরও দুটি নাম ছড়িয়ে পড়েছে। পরীমনির ঘনিষ্ঠজনরা জানিয়েছিলেন, রাজের ওপর ক্ষোভ থেকে তার স্মৃতিচিহ্ন মুছে ফেলতে রাজ্য নামটা বাদ দিয়েছেন পরীমনি। রাজ্যর বদলে নতুন দুটি নাম সামনে এসেছে ‘পদ্ম’ ও ‘পুণ্য’।

কালই এ দম্পতির একমাত্র সন্তানের এক বছর পূর্ণ হবে। শাহীম মুহাম্মদ রাজ্যের পৃথিবীর আলো দেখেন ১০ আগস্ট। তাকে ঘিরেই এবার আবার আলোচনায় তারা।

এ নিয়ে যোগাযোগ করা হলে পরীমনি স্পষ্ট জানিয়ে দেন, নাম বদলানোর কিছুই নাই। মঙ্গলবার বিকালে কথা প্রসঙ্গে পরীমনির কাছে জানতে চাওয়া হয়, আপনি কি এখন রাজ্য, পদ্ম নাকি পুণ্যর মা?

উত্তরে পরীমনি বলেন, সব নামেই আমাকে ডাকা যাবে। আমি রাজ্য, পদ্ম, পুণ্য তিনজনেরই মা। তিনটাই আমার সন্তানের নাম। নাম কি মুছে ফেলা যায় নাকি। নাম তো যুক্ত হয়। বলা যেতে পারে, দুটি নাম যোগ হয়েছে।

পরীমনি বলেন, আমি কিন্তু কোথাও বলিনি আমার ছেলের নাম বদলে ফেলেছি। তাই এভাবে না জেনে সন্তানের নাম বদলে ফেলার কথা বলাটা মোটেও ঠিক না। একটু যাচাই-বাছাই করে তো বলা উচিত নাকি? এটা তো এমন একটা বিষয়, যতই ঘনিষ্ঠ হোক, আমার কাছ থেকে জানা উচিত।

যা-ই হোক, আমার ছেলের জন্মদিনের আয়োজন ১০ আগস্ট। এখন এসব নিয়ে ভীষণ ব্যস্ত আছি। ওর জন্মদিনের আয়োজন ঘিরেই আমার সব ভাবনা।

পরীমনির সন্তানের নাম বদলের বিষয়টি প্রথম সামনে আসে চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজের একটি ফেসবুক পোস্ট থেকে। গত সোমবার রাজ্যর সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করেন চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ।

ক্যাপশনে লেখেন- আমার কোলের পদ্ম ফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্ম ফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআল্লাহ।

আজিজের পোস্টে মন্তব্যের ঘরে ছেলের নাম পরীমনি লিখেছেন- ‘শাহীম মুহাম্মদ পদ্ম’।

নিজের ফেসবুকে পোস্টে পরীমনি বলেন, আমার নানার দেওয়া তার আরও একটা সুন্দর নাম আছে, ‘পুণ্য’। এ থেকে অনেকেই ধরে নেন, ছেলের নতুন নাম দিয়েছেন পরীমনি।

মাত্র সাতদিনের পরিচয়ে গোপনে বিয়ে করেন শরীফুল রাজ ও পরীমনি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এখন আলাদা থাকছেন দুজনে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD