শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ধলাই নদীতে উদ্ধার হওয়া ভাসমান সেই লাশের পরিচয় মিলল

359690816 195224316672984 3866392919448955351 n - BD Sylhet News




কোম্পানীগঞ্জ প্রতিনিধি : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে।অজ্ঞাত সেই ব্যক্তির নাম ফিলটন থাম (৩০)। তিনি ভারতের ইস্ট খাসি হিলস এলাকার পেয়ারনাই গ্রামের বিধুরা থামের ছেলে।

মঙ্গলবার (৮ আগস্ট) সন্ধ্যায় বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে ২ দেশের পুলিশ ও ঊর্ধতন কর্তৃপক্ষের উপস্থিতিতে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ৭ টার দিকে ধলাই নদীর ভোলাগঞ্জ গুচ্ছগ্রামের পূর্ব পাশে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নদী থেকে লাশটি উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান- উদ্ধার হওয়া লাশটি ভারতীয় নাগরিকের।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে দুই দেশের পুলিশ এবং বিজিবি ও বিএসএফ-এর উপস্থিতিতে লাশ ভারতে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD