শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




বিজ্ঞাপন ছাড়া ইউটিউব ভিডিও দেখার সুবিধা চালু

youtube premium 20230803181133 - BD Sylhet News




তথ্যপ্রযুক্তি ডেস্ক : ইউটিউবে ভিডিও দেখার শুরুতেই এক বা একাধিক বিজ্ঞাপন চলে আসে। অনেক সময় যা স্কিপ করার সুযোগও থাকে না। আবার ভিডিওর দৈর্ঘ্য দীর্ঘ হলেও মাঝে মধ্যে বিজ্ঞাপন দেখায়। বিজ্ঞাপন দেখার এই বিড়ম্বনা থেকে মুক্তি পেতে রয়েছে বিশেষ ফিচার।

এবার বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য বিজ্ঞাপন ছাড়া ভিডিও দেখার সুবিধা চালু করেছে ইউটিউব। ভিডিও শেয়ারিং সাইটের এই সুবিধার নাম ইউটিউব প্রিমিয়াম। এই সুবিধা নিতে চাইলে ব্যবহারকারীকের অবশ্যই সাবস্ক্রিপশন নিতে হবে।

এই সাবস্ক্রিপশন নিতে প্রতি মাসে খরচ হবে ২৩৯ টাকা। তবে প্রথম মাস ফ্রি টায়াল হিসেবে ব্যবহার করা যাবে।

তবে ৪৪৯ টাকার ফ্যামিলি প্যাকেজ সাবস্ক্রাইব করলে সর্বোচ্চ ৫ জন এই সুবিধা পাবেন। এছাড়া শিক্ষার্থীরা ১৩৯ টাকায় সাবস্ক্রাইব করতে পারবেন। ২০১৮ সালে ইউটিউবে প্রিমিয়াম সেবাটি চালু করায়।

ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করলে আপনি ভিডিও দেখার সময় কোন ধরনের বিজ্ঞাপন দেখতে পাবেন না। সঙ্গে সঙ্গে ইউটিউব বাড়তি কিছু ফিচারও দিয়ে থাকে যা আপনি ফ্রি ইউটিউব ব্যবহারে পাবেন না।

প্রিমিয়াম সাবস্ক্রাইব নিলে কম্পিউটার, মোবাইল, টিভি বা যেখানেই ইউটিউব দেখুন না কেন আপনার অ্যাকাউন্টে লগইন করে নিলেই বিজ্ঞাপন ছাড়া ইউটিউব দেখতে পারবেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD