রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




তোমার সাথে খেলা হবে: নুসরাত ফারিয়া

Faria Movie1 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : ‘অল্প বয়সে খেয়েছি ছ্যাঁকা, টুরু লাভ এসে চেয়েছে ট্যাকা/ দরদ ভরা দিলে যায় না ধরা, মেনকা করে দিল পকেট ফাঁকা/ তোমার সাথে খেলা হবে আজ মেনকা।’ কথার এমন গানে নেচে দর্শকদের নজর কেড়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ‘খেলা হবে’ শিরোনামের গানটি থাকছে কলকাতার ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজে।

এটি জনপ্রিয় ‘প্রলয়’র সিক্যুয়েল। যা তৈরি করেছেন ওপার বাংলার নির্মাতা রাজ চক্রবর্তীর। আর সঙ্গে প্রযোজক হিসেবে প্রথম কাজ করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গতকাল শুক্রবার সিরিজের প্রথম গান ‘খেলা হবে’ শেয়ার করেন শুভশ্রী।

এই গানে নুসরাত ফারিয়া পারফর্ম করেছেন ‘মেনকা’ চরিত্রে। তার সঙ্গে রয়েছে একদল নৃত্যশিল্পী আর অভিনেতা গৌরব চক্রবর্তী। শেষ দৃশ্যে অবশ্য ছবির নায়ক শাশ্বত চট্টোপাধ্যায়ের আগমনও ঘটে। গানটি নিয়ে নির্মাতা রাজ চক্রবর্তীর ছোট্ট বার্তা, ‘বাংলাজুড়ে আগুন লাগাতে আসছে মেনকা! আপনারা তৈরি থাকুন “খেলা হবে”র তালে পা মেলাতে, সঙ্গে থাকছে গৌরব!’

বাংলাদেশে তুমুল আলোচিত শব্দ যুগল ‘খেলা হবে’ ২০২১-এ ভারতের বিধানসভা ভোটের আগে বেশ প্রভাব ফেলেছিল। রাজনৈতিক দল তৃণমূলের ভোটপ্রচারের হাতিয়ার ছিল এই ‘খেলা হবে’।

গানটি নিয়ে ফেসবুকে একজন মন্তব্য করেছেন ‘ফাটিয়ে দিয়েছ গুরু’। অন্য একজনের মন্তব্য এমন- ‘এবার তো সত্যিই জমবে খেলা।’

জানা গেছে, আগামী ১১ আগস্ট থেকে জি ফাইভে এর প্রিমিয়ার হবে। নতুন এই সিরিজে আছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়ের, দেবাশিস মণ্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষরা। আর এতে শুধু আইটেম কন্যা হিসেবে আছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD