রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




মৌলভীবাজারে ৩টি চোরাই প্রাইভেট কারসহ গ্রেফতার ৮

355699 - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : মৌলভীবাজারে ৩টি চোরাই প্রাইভেট কারসহ ৮ জনকে গ্রেফতার করেছে কুলাউড়া থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার অফিসে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান, মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম) বার।

পুলিশ সুপার জানান, ১৭ জুলাই ২০২৩ ইং এর কুলাউড়া থানার মামলা নং-১৩, ধারা ৩৭৯ পেনাল কোড রুজু মামলায় কমলগঞ্জ উপজেলার শমসের নগর, মাধবপুর ও মৌলভীবাজার সদরের গুজারাই থেকে আসামীদের গ্রেফতার করা হয়।

১লা আগস্ট ভোর রাতে দুধর্ষ গাড়ি চোর চক্রের অন্যতম সদস্য মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের আলীম মিয়ার ছেলে শাহ আলমকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে মৌলভীবাজার শহরের বেরিরচর এলাকা থেকে মৃত ফরকিত মিয়ার ছেলে মুহিবুর রহমান সিতুকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাদের পর সিতুর শ্বশুরবাড়ি সদরের আমতৈল ইউপির আদপাশা গ্রাম থেকে ১০ জুলাই কুলাউড়ার মাগুরা থেকে চুরি যাওয়া new model 2006 G-Corolla প্রাইভেট কারটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-শাহ আলম, মুহিবুর রহমান সিতু, তোফায়েল মিয়া, আব্দুল আলীম, মহিউদ্দিন, জসিম মিয়া, আবুল হোসেন, কয়েছ মিয়া।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) সুদর্শন কুমার রায় ও কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ এর নির্দেশনায় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, কুলাউড়া থানার ওসি তদন্ত রতন চন্দ্র দেবনাথ, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আনোয়ার মিয়াসহ পুলিশের একটি দল এই অভিযান পরিচালনা করে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD