শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




ভারতে চলন্ত ট্রেনে কনস্টেবলের গুলিতে নিহত ৪

5 64c75952a5b24 - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক : ভারতে চলন্ত ট্রেনে রেলওয়ের এক নিরাপত্তা কর্মকর্তার গুলিতে তার এক সহকর্মীসহ চারজন নিহত হয়েছেন। সোমবার স্থানীয় সময় ভোর ৫টা ২৩ মিনিটে জয়পুর এক্সপ্রেস নামের ট্রেনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

যাত্রীদের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রেলওয়ে পুলিশের (আরপিএফ) ওই কর্মকর্তা নিজের কাছে থাকা স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। তিনি প্রথমে আরপিএফের সহকারী উপপরিদর্শক (এএসআই) টিকা রাম মেনাকে গুলি করে হত্যা করেন, এরপর আর একটি কামরায় চলে গিয়ে আরও তিন যাত্রীকে গুলি করেন।

পুলিশ জানায়, সিটি চেতন নামে ওই জওয়ান ট্রেনের এসকর্ট ডিউটিতে ছিলেন। তিনি আরপিএফের সাব ইন্সপেক্টর টিকা রাম মিনার উপর প্রথমে গুলি চালান। টিকা রাম ছিলেন এসকর্ট ইনচার্জ। চেতনের ছোড়া গুলিতে আরও তিন যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। গুলি চালানোর পর দহিসার স্টেশনের কাছে ট্রেনটি চেন টেনে থামায় সিটি চেতন। এরপর ট্রেন থেকে ঝাঁপ দেয়। রেল পুলিশ ও অন্য আধিকারিকদের সহায়তায় পুলিশ অভিযুক্ত কনসেটবল চেতনকে ধরে ফেলে। অভিযুক্ত আরপিএফ জওয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর ট্রেনকে বরিভালি স্টেশনে দাঁড় করানো হয়। পরে সেখানে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

এদিকে কি কারণে চেতন এমন করেছে তা জানতে তদন্ত করছে পুলিশ। তাকে জেরা করা হচ্ছে এবং আজকেই আদালতে তোলা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD