রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




জগন্নাথপুর পৌরসভার ৯০ কোটি ৮২ লাখ টাকার বাজেট ঘোষণা

359293512 1422255391670045 4940820317599247020 n - BD Sylhet News




জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। আজ সোমবার দুপুরে পৌর পরিষদ মিলনায়তনে ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা করেন মেয়র আক্তার হোসেন।

৯০ কোটি ৮২ লাখ টাকার বাজেট ঘোষণা করা হয়। বাজেটে রাজস্ব আয় ধরা হয়, ২ কোটি ৩২ লাখ আর উন্নয়ন আয় ধরা হয়েছে ৮৮ কোটি ৫০ লাখ টাকা।

বাজেটে ব্যয় ধরা হয়েছে ৯০ কোটি ৬৫ লাখ ৮০ হাজার টাকা। রাজস্ব ব্যয় ২ কোটি ২২লাখ ৮০ হাজার এবং উন্নয়ন ব্যয় ৮৮ কোটি ৫০ লাখ টাকা। সার্বিক উদ্বৃত্ত দেখানো হয়েছে ৯ লাখ ২০ হাজার টাকা।

বাজেট অধিবেশনে মেয়র আক্তার হোসেনের সভাপতিত্বে ও পৌরসভার প্রকৌশলী সতীশ গোস্বামীর পরিচালনায় এতে বক্তব্য দেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হেলাল আবেদীন, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু, সাংবাদিক আব্দুল হাই, পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, কাউন্সিলর শফিকুল হক, কামাল হোসেন, কৃষ্ণ চন্দ্র চন্দ প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD