রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেটে ডাকাত সন্দেহে গণপিটুনি, একজনের মৃত্যু

IMG 20230728 WA0001 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেটের গোয়াইনঘাটে গরুচোর সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৮জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের উনাই হাওড়ে এ ঘটনা ঘটে।নিহত যুবকের নাম সালেহ আহমদ (২৫)।তিনি উপজেলার হাইডর গ্রামের আলাউদ্দিনের পুত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক।

পুলিশ জানায়, সালেহ আহমদ আন্তঃজেলা গরু চোর দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে থানায় ৬টি মামলাসহ একটি চুরি মামলার ওয়ারেন্ট মুলতবি আছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উনার হাওরে লাবু, আলীরগ্রাম এবং দেওয়ারগ্রামের লোকজন সালেহ আহমদকে ডাকাত সন্দেহে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা শেষে সালেহ আহমদকে উন্নত চিকিৎসার জন্য গোয়াইনঘাট থানা পুলিশ এবং স্থানীয় লোকজনের মাধ্যমে সরকারি অ্যাম্বুলেন্সযোগে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালের পৌঁছালে কর্তব্যরত ডাক্তার সালেহ আহমদকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ঘটনাস্থল থেকে একটি ইঞ্জিন চালিত নৌকা, ১১ বস্তা কাপড় ও দুইটি রামদা উদ্ধার করা হয়।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক জানান, ঘটনার মূল রহস্য উদঘাটনেসহ আইনগত ব্যবস্থা গ্রহণে গোয়ানঘাট থানা তৎপর রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD