রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




জগন্নাথপুরে গৃহবধূ হত্যাকাণ্ড, স্বামী কারাগারে

363853232 6549774358443562 413388492910561249 n - BD Sylhet News




জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে স্ত্রীকে গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং ছুরি দিয়ে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছেন স্বামী রুপক মিয়া (৪০)। আজ বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ইসরাত জাহানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক স্বামী। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

রুপক দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের খুশবুল মিয়ার ছেলে।

স্বীকারোক্তির বরাত দিয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দীর্ঘ দিন ধরে ওই দম্পতির সংসারের খরচ এবং ছেলে-মেয়েদের ভরণপোষণ নিয়ে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে ঘটনার রাতে রুপক তাঁর স্ত্রীকে ঘুমের মধ্যে গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে উপজেলার পাটলী ইউনিয়নের লোহারগাঁও (ঢালারপাড়) গ্রামে রুমি বেগম (৩৮) নামের এক গৃহবধূকে হত্যা করে স্বামী রুপক মিয়া। ঘটনার পর পুলিশ রুপক মিয়াকে আটক করে।

পরে গতকাল বুধবার রুমির বাবা দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলী নগর গ্রামের বাসিন্দা মাকমুদ নুর বাদী হয়ে জগন্নাথপুর থানায় রুপকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD