শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সন্ত্রাসী হামলায় সাইফুল ইসলাম খুন, থানায় মামলা দায়ের

da9902b0 e135 49f5 9e75 79179d0e8147 - BD Sylhet News




স্টাফ রির্পোটার : সিলেটের বিশ্বনাথ উপজেলার পনাউল্লাহ বাজারে সন্ত্রাসী হামলায় নির্মমভাবে খুন হয়েছেন আওয়ামীলীগ কর্মী সাইফুল ইসলাম। গত বুধবার (২৪ আগষ্ট) রাতে পনাউল্লাহ বাজারে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম বিশ্বনাথ উপজেলার বড় খুরমা গ্রামের আনছার মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক ১০ ঘটিকার সময় সাইফুল ইসলাম বিশ্বনাথ বাজার হতে বাড়ি ফিরার সময় গাড়ি থেকে নেমে পনাউল্লাহ বাজারে শাহজালাল রেষ্টুরেন্টের সামনে আসা মাত্রই মোটরসাইকেল করে হেলমেট পরিহিত ৬-৭ জন অস্ত্রধারী সন্ত্রাসীরা সাইফুল ইসলামের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আশপাশের লোকজন রক্তাক্ত সাইফুল ইসলামকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করে। সাইফুল ইসলাম হত্যার ঘটনায় পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সাইফুল ইসলাম খুনের পরদিন বৃহস্পতিবার (২৫ আগষ্ট) নিহতের পিতা আনছার মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় ৮ (আট) জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামী হলেন, শাহ আমির, আব্দুর রহমান খালেদ, এমরান হোসেন মামুন, সজিব আহমেদ, জাকির হোসেন, ফেরদৌস আহমদ, মুহিবুর রহমান বাদশা, রাসেল আহমদ।

খুনের ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়ে বিশ্বনাথ থানার ওসির সাথে যোগাযোগ করলে তিনি বলেন নিহত সাইফুল ইসলাম খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে, অতিসত্বর আসামীদের গ্রেফতার করা হবে। আসামীদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, আওয়ামীলীগ কর্মী সাইফুল ইসলামকে পনাউল্লাহ বাজারে মারাত্মক ভাবে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আওয়ামিলীগ নেতাদের দাবী হামলাকারী সন্ত্রাসীরা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী। অন্যদিকে বিএনপির নেতাদের দাবী সাইফুল ইসলামকে আওয়ামিলীগ কর্মীরাই খুন করেছে, তারা ষড়যন্ত্র করে বিএনপির নেতাকর্মীদের উপর দোষ চাপাচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD